Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

মিষ্টি কথায় আর চিড়া ভিজবে না

স্টাফ রিপোর্টার: শেয়ারবাজার পরিস্থিতিতে অর্থমন্ত্রীর প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি অর্থমন্ত্রীকে কথা কম বলার পরামর্শ দিয়ে বলেন, কথা দিয়ে কাজ হবে না। জনগণ কাজ দেখতে চায়। মিষ্টি কথায় আর চিড়া ভিজবে না। তিনি প্রশ্ন রেখে বলেন, ১ টাকার শেয়ার ৫০০ টাকা হলো কিভাবে। আপনারা তখন কেন কোন পদক্ষেপ নিলেন না। যারা বাজার থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে নিয়ে গেছে তাদেরকে ঘাড় ধরে আবার শেয়ারবাজারে টাকা বিনিয়োগ করান। আর তা না হলে তাদের অন্য সব ব্যবসা-বাণিজ্য বন্ধ করে দিন। গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। চার নেতা স্মৃতিরক্ষা পরিষদ আয়োজিত প্রতিবাদ সভায় সংগঠনের সভাপতি লায়ন মুজিবুল হক সভাপতিত্ব করেন। এতে আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফ্‌ফর হোসেন পল্টু, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বঙ্গবন্ধু একাডেমীর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন বীর বিক্রম প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান নির্বাচন কমিশনার ড. এটিএম শামসুল হুদার বক্তব্যকে স্বাগত জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা নাসিম বলেন, যথাসময়ে নির্বাচন হবে। এ ব্যাপারে সরকার কোন ঝুঁকি নিতে চায় না। সিইসি বিদায়ী ভাষণে যে কয়েকটি মন্ত্রণালয়কে ইসির অধীনে রাখার প্রস্তাব করেছেন, আমি সমর্থন জানাচ্ছি। সুষ্ঠু নির্বাচন করার জন্য তারা যেভাবে দরকার সেভাবে কাজ করবে। তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গে নাসিম বলেন, আওয়ামী লীগ এই সরকার ব্যবস্থায় আর বিশ্বাস করে না। কারণ তত্ত্বাবধায়ক সরকারই ১/১১ এর মতো ঘটনার জন্য দায়ী। আর এখন যদি বিএনপির দাবি অনুযায়ী তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুনর্বহালও করা হয়, তারপরও যে তা নিয়ে আপত্তি উঠবে না তা কে বলতে পারে। আর কেউ যাতে ৩ মাসের জন্য এসে ২ বছর ক্ষমতায় বসতে না পারে সে জন্য তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে বাতিল করা হয়েছে। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার প্রধান কে হবেন- তা নিয়ে তর্ক-বিতর্ক হবে। আর যাকে প্রধান করা হবে সে যে ইয়াজউদ্দিন-ফখরুদ্দীন হবে না সেই গ্যারান্টি কে দেবে? বিএনপি-জামায়াত জোট দেশকে সুপরিকল্পিতভাবে সংঘাতের দিকে নিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, এই সরকার সফল নাকি ব্যর্থ তা আগামী নির্বাচনে নির্ধারণ করবে দেশের জনগণ। আমাদের জনগণের প্রতি আস্থা আছে সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ বারবার ক্ষমতায় আসবে। কারণ এ দেশের মানুষ আর কোন হাওয়া ভবন, জঙ্গিবাদ দেখতে চায় না।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


2 Responses to মিষ্টি কথায় আর চিড়া ভিজবে না

  1. sikiş izle

    March 13, 2012 at 8:54 am

    Hello admin excellent publish a lot thanks loved this web site seriously a lot

  2. smackdown oyunları

    March 14, 2012 at 4:30 pm

    Greetings thanks for wonderful submit i was looking for this problem previous 2 times. I will look for up coming precious posts. Have exciting admin.