Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

রাষ্ট্রপতির সিদ্ধান্তের অপেক্ষায় থাকবেন বুয়েটের আন্দোলনকারীরা

ঢাকা, ১৫ জুলাই: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উপাচার্য ও সহ-উপাচার্যের অপসারণের দাবিতে আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা বিশ্ববিদ্যালয়ের আচার্য রাষ্ট্রপতি জিল্লুর রহমানের কাছে স্মারকলিপি দেয়ার পর জানিয়েছেন, তারা রাষ্ট্রপতির সিদ্ধান্তের অপেক্ষায় থাকবেন। তবে তাদের আন্দোলন অব্যাহত থাকবে।
রোববার পৌনে ১২টায় রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি দিতে বুয়েট ছাত্র-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী অ্যালমনাই অ্যাসেসিয়েশনের নেতৃত্বে তারা বঙ্গভবনের উদ্দেশে রওয়ানা করেন। তবে মিছিলটি দোয়েল চত্বরে এলে পুলিশ তাদের বাধা দেয়। পরে শিক্ষক শিক্ষক সমিতির সভাপতি ও সেক্রেটারিসহ ছয় সদস্যের প্রতিনিধি দল স্মারকলিপি জমা দিতে বঙ্গভবনে যান। এরপর তারা সাংবাদিকদের কাছে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।
শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ আতাউর রহমান জানিয়েছেন, উপাচার্য ও সহ-উপাচার্যকে অপসারণ না করলে প্রয়োজনে শিক্ষকেরা গণপদত্যাগ করবেন। দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলেও তিনি জানান।
প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ ও পরীক্ষার ফলাফলে দুর্নীতিসহ নানা অনিয়মের অভিযোগে বুয়েটের উপাচার্য ও উপ-উপাচার্য পদত্যাগের দাবিতে টানা চার দিন ধরে ক্যাম্পাসে অবস্থান ধর্মঘট পালন করছেন শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

 

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট