Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

যুবলীগের চেয়ারম্যান উমর ফারুক, সম্পাদক হারুন অর রশিদ

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক হলেন যথাক্রমে ওমর ফারুক চৌধুরী ও হারুন-অর-রশিদ। যুবলীগের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিলে এ দুইজনকে মনোনীত করা হয়েছে। গণভবন সূত্র এ খবর নিশ্চিত করেছে।

 

শনিবার বেলা ১২ বেলুন ও পায়রা উড়িয়ে যুবলীগের ৬ষ্ঠ কংগ্রেসের উদ্ধোধন করেন যুবলীগের সংগঠনিক নেত্রী, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র আয়োজিত কংগ্রেসে দেশের ৭৭টি সাংগঠনিক জেলা এবং ১৫টি জেলার মর্যাদা সম্পন্ন বৈদেশিক শাখার সর্বমোট ২ হাজার ৬০১ জন কাউন্সিলর এবং প্রায় ৩০ হাজার ডেলিগেট উপস্থিত ছিলেন।

 

২য় অধিবেশনে কাউন্সিলরদের মতামত জানতে চাইলে তারা মির্জা আজমকে চেয়ারম্যান দেখতে চায়। এ নিয়ে তারা উত্তেজিত হয়ে গেলে অধিবেশন বন্ধ করে দেন কেন্দ্রীয় নেতারা। এরপর অধিবেশন আধা ঘন্টার জন্য মূলতবি ঘোষনা করে তারা গণভবনে চলে যান। সেখানে দলের সভানেত্রীর সঙ্গে বৈঠকে বসেন নেতারা।

 

গণভবনের বৈঠক থেকে সিদ্ধামত্ম আসে যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী চেয়ারম্যানের পদে এবং সাধারণ সম্পাদক পদে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হারুন রশিদ অর মনোনীত হয়েছেন।

 

দুই অধিবেশনে ভাগ করা কংগ্রেসের প্রথম অধিবেশনে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মির্জা আজমের পরিচালনায় সম্মেলন মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ সেলিম, যুবলীগের সাবেক চেয়ারম্যান এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, সাধারণ সম্পাদক এবং স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, ও যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকসহ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদকরা।

 

প্রথম অধিবেশনের উদ্বোধন করে আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্মেলন পরিচালিত হয়।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট