Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

গুয়াহাটিতে তরুণীর শ্লীলতাহানির অভিযোগে আরো ১ যুবক গ্রেপ্তার

 আসামের রাজধানী গুয়াহাটির একটি ব্যস্ত এলাকায় এক তরুণীকে শ্লীলতাহানির অভিযোগে আরো এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে চারজনকে গ্রেফতার করা হলো। ঘটনার সঙ্গে জড়িত ১২ জন তরুণকে শনাক্ত করা হয়েছে। শুক্রবার এনডিটিভির এক খবরে একথা বলা হয়েছে।

গত সোমবার রাতে গুয়াহাটি-শিলং রোডে একটি পানশালার সামনে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটে। ইউটিউবে ঘটনার ছবি প্রকাশ করা হলে এ নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়।

আসাম পুলিশের উপ-মহাপরিচালক (ডিজিপি) জয়ন্ত নারায়ণ চৌধুরী বলেন, ‘আরো একব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে এবং মোট ১২ জনকে চিহ্নিত করা হয়েছে।’ গুয়াহাটির রাস্তার মোড়ে মোড়ে ওই ১২ জনের ছবি টাঙিয়ে দেওয়া হয়েছে।

ঘটনার বিবরণ দিতে গিয়ে তিনি বলেন, ‘সোমবার রাতে পরিচিত চারজন মেয়ে এবং দু’জন যুবক পানশালায় প্রবেশ করে। পরবর্তীতে তাদের মধ্যে তর্কাতর্কি শুরু হলে নিরাপত্তা কর্মীরা তাদেরকে বাইরে বের করে দেয়।

ডিজিপি বলেন, এই ছয়জন বাইরে এলে স্থানীয় লোক পরিস্থিতির সুযোগ নেয় এবং একজন মেয়েকে টেনে হিঁচড়ে নিয়ে যায় এবং তাকে প্রায় বিবস্ত্র করে তার ওপর পাশবিক নির্যাতন চালায়।

এ ঘটনায় আসামে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। মেয়েদের নিরাপত্তার বিষয়টি নতুন করে সামনে চলে এসেছে। দ্য ন্যাশনাল কমিশন ফর উইমেন (এনসিডব্লিউ) জানিয়েছে, তারা এই ঘটনার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে যাচ্ছে। সংস্থাটির চেয়ারপারসন মমতা শর্মা বলেন, ‘আমরা বিষয়টিকে খুবই গুরুত্বের সাথে নিয়েছি। সরকারকে অনুরোধ জানাবো যেন এসব ইস্যুকে প্রাধান্য দেয়। এই ঘটনায় একটি কমিটি গঠন করা হবে’।

তবে কর্তৃপক্ষ ঘটনাটিকে এখনও ‘বিচ্ছিন্ন ঘটনা’ বলেই অভিহিত করছেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট