Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

এমসি কলেজে সংঘর্ষ: মামলা, গ্রেপ্তার ২০

সিলেটের এমসি কলেজে ছাত্রলীগ-ছাত্রশিবির সংঘর্ষ এবং ছাত্রাবাস পুড়িয়ে দেওয়ার ঘটনায় শিবিরের শতাধিক নেতাকর্মীকে আসামি করে মামলা হয়েছে। সোমবার সকালে ছাত্রলীগ কর্মী শওকত হাসান বাদি হয়ে শাহপরান থানায় এ মামলা দায়ের করেন। শাহপরান থানার ওসি এনামুল মনোয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় ৩৫ নেতাকর্মীর নাম উল্লেখ করে ৭০ জন অজ্ঞাতনামা শিবির কর্মীকে আসামি করা হয়।

এদিকে এমসি কলেজ কর্তৃপক্ষ সোমবার কলেজ বন্ধ রেখেছে।

ওসি এনামুল মনোয়ার আরো জানান, সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ২০ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের মধ্যে রয়েছে শিবিরের কলেজ সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন, এমসি কলেজ হোস্টেল সভাপতি রাসেল আহমদ ও শিবির নেতা সিদ্দিকুর রহমান। এছাড়া অপর একজনকেও আটক করা হয়। এদেরকে নগরীর উপশহরের একটি মেস থেকে সোমবার ভোর রাতে আটক করে পুলিশ।

এছাড়া মেজরটিলার একাকার বিভিন্ন মেস থেকে আরো ১৫ জনকে শিবির কর্মী সন্দেহে আটক করা হয়েছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

কলেজ অধ্যক্ষ ধীরেশ চন্দ্র সরকার জানান, রবিবার সংঘর্ষ ও ছাত্রাবাসে অগ্নিসংযোগের পর রাতে জরুরি বৈঠক করে কলেজ সোমবার বন্ধ রাখার সিদ্ধান্ত হয়।

উল্লেখ্য, ছাত্রলীগকর্মীরা রবিবার সন্ধ্যায় শিবির-ছাত্রলীগের ২ কর্মীর মধ্যে কথা কাটাকাটির জের ধরে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে এমসি কলেজ ছাত্রাবাসের ৫টি হলে আগুন দেয় ছাত্রলীগ।

৩ ঘণ্টা চেষ্টার পর ফায়ার ব্রিগেড কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনলেও ওই সব কক্ষে ছাত্রদের বই-খাতা, কম্পিউটার, আসবাবপত্র সব পুড়ে যায়।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট