Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

শ্রমিকদের সমস্যা সমাধানে সৌদি যুবরাজকে খালেদার চিঠি

সৌদি আরবে বাংলাদেশি শ্রমিকদের সমস্যা সমাধানে সেদেশের নতুন যুবরাজ সালমান বিন আজিজ আল সউদ-এর কাছে চিঠি দিয়েছেন বিরোধী দলীয় নেত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

শনিবার রাত সাড়ে নয়টায় ঢাকায় সৌদি রাষ্ট্রদূত ড. আব্দুল্লাহ নাসের আল বুশরী গুলশানে বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে দেখা করতে গেলে তার কাছে এই চিঠি দেয়া হয়।

এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ, রিয়াজ রহমান, সৌদি আরবে বিএনপি চেয়ারপারসনের বিশেষ প্রতিনিধি এনাম আহমেদ চৌধুরী এবং প্রেস সেক্রেটারি মারুফ কামাল খান উপস্থিত ছিলেন।

দু’জনের মধ্যে প্রায় ঘন্টাখানেক দুই দেশের স্বার্থসংশ্লিষ্ট নানা ইস্যূতে কথা হয়। বৈঠক শেষে সাবিহ উদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান, সৌদিতে কর্মরত বাংলাদেশি শ্রমিকদের কল্যাণে সম্প্রতি সেখানে সফরে গিয়ে বিএনপি চেয়ারপারসন সৌদি সরকারের পদস্থ কর্তাদের সাথে আলোচনা করেছিলেন। তার ধারাবিহকতায় বেগম খালেদা জিয়ার সঙ্গে সৌজন্য দেখা করলেন সৌদি রাষ্ট্রদূত।

সাবিহ উদ্দিন বলেন, সৌদিতে বাংলাদেশি শ্রমিকদের সমস্যা নিরসনে দ্রতু কার্যকর পদক্ষেপ চেয়ে রাষ্ট্রদূতের মাধ্যমে দেশটির যুবরাজকে বেগম জিয়া চিঠি দিয়েছেন।

বেগম খালেদা জিয়া সৌদি সফরসময়ে রাজকীয় আতিথেয়তা পাওয়ায় সৌদি সরকারকে ধন্যবাদ জানান।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট