Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

পদ্মা সেতুর দুর্নীতিতে ফেঁসে যাবেন, দুদক চেয়ারম্যানকে গয়েশ্বর

ঢাকা, ৪ জুলাই: বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় দুদক চেয়ারম্যানের উদ্দেশে বলেছেন, “যতই সরকারের গোলামী করেন পদ্মা সেতুর দুর্নীতি নিয়ে আপনার ভূমিকায় আপনি ফেঁসে যাবেন। এ কারণে আপনার যত বছর জেল হবে, হয়ত তত বছর হায়াতও পাবেন না।”

 

বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবে অল্টানেটিভ ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাডাব) আয়োজিত হোমিওপ্যাথিক চিকিৎসা বিজ্ঞানের জনক ডা. স্যামুয়েল হানিম্যানের ১৬৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

গয়েশ্বর বলেন, “সরকারি দলের লোক হলে দুদক ক্লিন সার্টিফিকেট দেবে, আর বিরোধী দল হলে মামলা দেবে এটা ঠিক না।”

 

তিনি বলেন, “বেশ ক’দিন ধরে সরকারের ক’জন মন্ত্রী আবোল-তাবোল কথা বলছেন। তারা বিএনপি’র বিরুদ্ধে যেভাবে কথা বলতেন, বিশ্বব্যাংকের বিরুদ্ধেও সেভাবে কথা বলা শুরু করেছেন।”

 

তিনি সরকারের উদ্দেশে বলেন, “এক ব্যক্তির জন্য বিশ্বব্যাংকের সঙ্গে সম্পর্কের অবনতি করা কতটা জরুরি। তার বিরুদ্ধে ব্যবস্থা না নেয়ায় প্রমাণ হয়েছে পুরো বিষয়টিতে প্রধানমন্ত্রী নিজেই জড়িত।”

 

সংগঠনের সভাপতি ডা. আরিফুর রহমান মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জাসাস ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি জাহাঙ্গির আলম শিকদার প্রমুখ।

 

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট