Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সিসিসি মেয়র মঞ্জু বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মনোনীত

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আলহাজ্ব মঞ্জুরুল আলমকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য মনোনীত করা হয়েছে। দলের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। বিএনপি চেয়ারপারসন গঠনতন্ত্রে দেয়া চেয়ারপারসনের ক্ষমতাবলে তাকে এ পদে মনোনিত করেছেন।

উল্লেখ্য, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাবেক এ কোষাধ্যক্ষ দীর্ঘদিন থেকে চট্টগ্রাম সিটি করপোরেশনের কমিশনার ছিলেন। তিনি নগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী ঘনিষ্ট রাজনৈতিক ছিলেন। তবে ওয়ান ইলেভেনের সময় তাকে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্বপালন কালে তৎকালীন কারাবন্দী মেয়রের সঙ্গে তার দূরত্ব সৃষ্টি হয়। পরে ২০০৮ সালের নবম জাতীয় নির্বাচনে তিনি স্বতন্ত্রপ্রার্থী হিসেবে চট্টগ্রাম-৯ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে পরাজিত হন।

২০১০ সালে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের আগে তিনি বিএনপি চেয়ারপারসনের সঙ্গে যোগাযোগ করলে বিরোধীদলের পক্ষ থেকে মেয়র হিসেবে তাকে সমর্থন দেয়া হয়। নির্বাচনে তিনি বিপুল ব্যবধানে বিজয়ী হন। এতদিন আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ না দিলেও বিরোধীদলের রাজনীতিতে সক্রিয় ভূমিকা রাখেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট