Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

খালেদা নয়, পারলে বিশ্ব ব্যাংকের বিরুদ্ধে মামলা করুন: নজরুল

ঢাকা, ২ জুলাই: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান সরকারের উদ্দেশ্যে বলেছেন, “পদ্মা সেতুর দুর্নীতিতে সরকারের সম্পৃক্ততা নিয়ে বেগম খালেদা জিয়ার বক্তব্যের কারণে তার বিরুদ্ধে সারাদেশে মামলা দিয়ে লাভ নেই, পারলে বিশ্ব ব্যাংকের বিরুদ্ধে মামলা করুন এবং প্রমাণ করুন আপনারা নির্দোষ। কিন্তু আপনারা তা প্রমাণ করতে পারবেন না।”

তিনি বলেন, “বিচার বিভাগসহ সব ক্ষেত্রে দলীয়করণের এখন প্রমাণ না হলেও একদিন ঠিকই প্রমাণ হবে কারা দুর্নীতিবাজ।”

সোমবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক রফিকুল আলম মজনুর নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধনে তিনি একথা বলেন।

দুর্নীতির অভিযোগে বিশ্ব ব্যাংক পদ্মা সেতুর ঋণচুক্তি বাতিল করায় বিরোধী দলীয় নেতা প্রধানমন্ত্রীসহ তার পরিবার দুর্নীতির সঙ্গে জড়িত বলে মন্তব্য করায় তার বিরুদ্ধে জেলায় জেলায় মামলার ‍হুমকি দেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।

নজরুল ইসলাম বলেন, “বিশ্বব্যাংক বলছে পদ্মা সেতুর দুর্নীতির বিষয়ে তাদের কাছে বিশ্বাসযোগ্য প্রমাণ আছে। আর বিএনপি চেয়ারপারসন্ও বলছেন সরকার এ প্রকল্পে দুর্নীতি করেছে তাই বিশ্বব্যাংক ঋণচুক্তি বাতিল করেছে। তার এ বক্তব্যে দোষের কী আছে?”

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে তিনি বলেন, “সরকারি দলের লোকেরা সিন্ডিকেট তৈরি করে দ্রব্যমূল্য বৃদ্ধি করে জনগণের কোটি কোটি টাকা লুট করে নিচ্ছে। তাই দ্রব্যমূল্য কমানো সম্ভব হচ্ছে না।” তিনি দ্রব্যমূল্য কমানোর জন্য যথাযথ পদক্ষেপ নিতে সরকারের প্রতি আহবান জানান।

তিনি সরকারের উদ্দেশে বলেন, “দেশের মানুষ একটি নিরপেক্ষ নির্বাচন চায়। তাই সংবিধান সংশোধন করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেখুন ষড়যন্ত্র করে কতটা জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন।”

যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি মাসুদ আহমেদ মিলনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন যুবদলের সভাপতি অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন আলাল, সিনিয়ন সহ-সভাপতি অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ প্রমুখ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট