Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

টু মাচ মেসি

নিউজার্সি, ১০ জুন: সারা বিশ্বে চলছে ইউরো ফুটবলের উন্মাদনা। শনিবার জার্মানি ১-০ গোলে হারায় ইউরোপের ব্রাজিল পর্তুগালকে। এই খেলার শুরুর ঠিক ১৫ মিনিট পরেই মাঠে নামে বর্তমান ফুটবল বিশ্বের আলোচিত অন্যতম দুই খেলোয়াড় মেসি ও নেইমার।

ইউরোর উন্মাদনাকে ছাপিয়ে যায় বিশ্ব ফুটবলের দুই পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনার প্রীতি ম্যাচটি। প্রীতি হলেও আক্রমণ ও পাল্টা আক্রমণে জমে ওঠে খেলা। মেসির হ্যাটট্রিকে ৪-৩ গোলে জয় পায় ব্রাজিল।

খেলার ২৩ মিনিটে রোমেলোর গোলে ১-০ এগিয়ে যায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। তবে বেশিক্ষণ পিছিয়ে থাকতে হয়নি দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

আর্জেন্টাইনদের ত্রাতা লিওনেল মেসি। খেলার ৩১ মিনিটে গোল করে সমতা আনেন তিনি। ৩৫ মিনিটে মাঝ মাঠ থেকে ডি মারিয়ার এগিয়ে দেয়া বল আবারও ব্রাজিলের জালে। বলটি গেছে মেসির পা থেকেই। আর্জেন্টিনা এগিয়ে ২-১ গোলে।
দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে ওস্কারের গোলে ২-২ এ সমতা আনে ব্রাজিল। খেলার ৭২ মিনিটে হাল্ক এগিয়ে দেন ব্রাজিলকে। ফল ৩-২। এর চার মিনিট পর ফার্নান্দেজের গোল (৩-৩) খেলায় ফিরিয়ে আনে মেসিদের। এর কিছুক্ষণ পরও আবারও মেসির জাদু। খেলার ৮৫ মিনিটে আবারও বল জালে জড়িয়ে হ্যাটট্রিক পূর্ণ করে আর্জেন্টাইন অধিনায়ক। এরপর আর কোনো গোল হয়নি। তবে চমক দেখিয়েও গোল করতে পারেনি নেইমার।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


4 Responses to টু মাচ মেসি

  1. rashed

    June 10, 2012 at 12:19 pm

    awesome mesi

  2. mohammod sweet

    June 10, 2012 at 12:47 pm

    akone pela bolba messir ati aka vago silo.asola pela
    messir valo khala shojjo korta para na.

  3. mohammod sweet

    June 10, 2012 at 12:49 pm

    messi is great.

  4. shohag

    June 10, 2012 at 4:55 pm

    messi is best