Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আশরাফুলকে দলে চান আকরাম, বিসিবির অনীহা

ঢাকা, ২২ মে: তিন জাতির টি২০ ক্রিকেটে অংশ নিতে জাতীয় ক্রিকেট দল ১৪ জুন দেশ ছাড়বে জিম্বাবুয়ের উদ্দেশ্যে। জিম্বাবুয়ে ছাড়াও দক্ষিণ আফ্রিকা এতে অংশ নেবে। সে লক্ষ্যে বাংলাদেশের প্রাথমিক দলের ক্যাম্প শুরু হয়েছে ২০ মে থেকে। আর তাতে নাম আছে সাকিব, তামিম আর আশরাফুল সহ ২৭ জন ক্রিকেটারের। সাকিব কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলছেন। তামিমের দল পুনে বাদ পড়েছে। তামিম সরাসরি দেশে আসার কথা ছিল প্রাথমিক দলের ক্যাম্প শুরুর আগের দিন। কিন্তু এখনো পর্যন্ত তামিম দেশে ফেরেননি।

তিন তারকার খোঁজ খবর নিতে গিয়ে জানা যায়, সাকিবের দেশে আসা হতে পারে এ মাসের শেষ দিকে। সাকিব-তামিম এই দুই তারকার খবর বাদ দিলে বাকি থাকেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। আশরাফুল ইংল্যান্ডের ক্যান্ট লিগ খেলছেন। হিসেব অনুযায়ী আগামী দুই মাসের মধ্যে এই সাবেক অধিনায়কের দেশে ফেরার সম্ভাবনা নেই। যদি বিসিবি না ডাকে। মজার বিষয় বিসিবি আশরাফুলকে ডাকবে কী! উল্টো প্রাথমিক দলের ক্যাম্পে যে তার নাম আছে সেটাই তাকে জানানোর প্রয়োজন মনে করেনি বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটি।

আশরাফুলের ঘনিষ্ঠ এক বন্ধুর সঙ্গে মঙ্গলবার যোগাযোগ করে জানা যায়, আশরাফুল তার নাম প্রাথমিক দলের ২৭ জনের মধ্যে আছে সেটা জেনেছেন ইন্টারনেটে। বিসিবি তাকে কোনো খবরই দেয়নি! বন্ধুটি বার্তা২৪ ডটনেটকে আরো জানিয়েছেন, বিসিবি তো আসলে চায় না আশরাফুল দলে থাকুক। শুধু সমালোচনা এড়াতেই ২৭ জনের তালিকায় আশরাফুলের নাম রেখেছে নির্বাচকরা। তাহলে ১৭১টি ওডিআই ও ৫৭টি টেস্ট খেলা আশরাফুলের ক্যারিয়ার কি শেষ?

জানতে চাওয়া হয় প্রধান নির্বাচক আকরাম খানের কাছে। তিনি বার্তা২৪ ডটনেটকে বলেন, ‘আপনি ভুল মানুষের কাছে প্রশ্নটি করেছেন। আশরাফুলের ক্যারিয়ার যদি শেষ হয়ে যেত তাহলে আমি কেন তাকে প্রাথমিক দলে রাখব! ক্রিকেটারদের খবর দেয়ার দায়িত্ব বিসিবির। আমার নয়। আমার কাজ আমি ঠিক মতোই করেছি।’

আপনার কথাতে পরিষ্কার আশরাফুলকে নির্বাচকরা চাইলেও বিসিবি চায় না? মন্তব্য করতে বলা হলে আকরাম খান জবাবে বলেন, ‘এ বিষয়ে আমার কিছু বলার নেই।’ আকরাম খানের প্রশ্নের জবাব এড়িয়ে যাওয়ার মধ্য দিয়ে দিবালোকের মতোই পরিষ্কার হয়ে গেছে বিসিবি চায় না আশরাফুল জাতীয় দলে ফিরে আসুক। আশরাফুলের প্রসঙ্গে জানতে বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির ম্যানেজার সাব্বির আহমেদের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি মোবাইল রিসিভ করেনি।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


2 Responses to আশরাফুলকে দলে চান আকরাম, বিসিবির অনীহা

  1. md jonee

    May 23, 2012 at 11:50 am

    ashraful ka amra agar motho dakta chy. come back ash wait for you.he is the best t20 player of world and bd

  2. sagar

    May 23, 2012 at 12:01 pm

    asraful obssoi aro onek kisu dite pare,take obssoi neya ucit.