Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

প্রিজনভ্যানের পরিবর্তে মাইক্রোবাসে করে আনার আবেদন

ঢাকা, ২০ মে: প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে গাড়ি পোড়ানোর মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম সহ পাঁচজনকে প্রিজনভ্যানের পরিবর্তে মাইক্রোবাসে করে আদালতে আনার জন্য আবেদন করা হয়েছে। রোববার ঢাকার মহানগর হাকিম এরফান উল্লাহর আদালতে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খোন্দকার মোশারেফ হোসেন ব্রিগেডিয়ার জেনারেল অব. এএসএম হান্নান শাহ, কর্নেল অব. ওলি আহমেদ এবং শেখ শওকত হোসেন নীলুর পক্ষে অ্যাডভোকেট তাহেরুল ইসলাম স্বাক্ষরিত এক আবেদনে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম সহ পাঁচজনকে প্রিজনভ্যানের পরিবর্তে মাইক্রোবাসে করে আদালতে আনার জন্য আবেদন করা হয়। আদালত শুনানি গ্রহণ করলেও কোনো আদেশ দেননি।

 

এ মামলায় অপর আসামি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের জামিনের মেয়াদ শেষ হওয়ায় আদালতে তার জামিন স্থায়ীকরনের আবেদন করা হয়। আদালত আগামী ২১ মে শুনানির জন্য তারিখ ধার্য্য করেন।

 

উল্লেখ্য, গত ১৬মে ১৮ দলীয় ৩৩ জোট নেতা আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন।

 

আবেদনে বলা হয়, কাশিমপুর থেকে আসামিদের কোর্টে আনতে প্রায় তিন ঘণ্টা সময় লাগে। জাতীয় পর্যায়ের এসব নেতারা দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং বয়স্ক মানুষ এবং জাতীয় নেতা। তাই তাদের সার্বিক অবস্থা বিবেচনা করে  প্রিজনভ্যানের পরিবর্তে মাইক্রোবাসে করে আদালতে আনার জন্য আবেদন করা হয়। আদালত শুনানি গ্রহণ করলেও কোনো আদেশ দেননি।

 

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট