Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ঢাকা মহানগর নাট্যমঞ্চে গণঅনশন করছে ১৮ দলীয় জোট

তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা পুনর্বহাল ও গ্রেফতার কেন্দ্রীয় নেতাদের মুক্তিসহ বিভিন্ন দাবিতে ঢাকা মহানগর নাট্যমঞ্চে রোববার খালেদা জিয়ার নেতৃত্বে গণঅনশন করছে ১৮ দলীয় জোট। সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত এ গণঅনশন চলবে।

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা এ কর্মসূচিতে অংশ নিয়েছেন। দুপুর পৌনে ১২টার দিকে বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া অনশনস্থলে পৌঁছেন।

এতে অংশ নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ অভিযোগ করেন, গণঅনশন কর্মসূচির অনুমতি দিতে গড়িমশি করে বাধা দেওয়ার চেষ্টা করেছে সরকার। তিনি আরও বলেন, নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজপথে আন্দোলনের পাশাপাশি আইনি লড়াই চলবে। এ কর্মসূচি নির্দলীয় সরকারের জন্য চলমান আন্দোলনে জনগণের সমর্থন আরও বাড়াবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

একই দাবিতে দিনব্যাপী হরতালের পর গত বৃহস্পতিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারনের কার্যালয়ে ১৮ দলীয় জোটের বৈঠকে গণঅনশন কর্মসূচির সিদ্ধান্ত হয়। এজন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণ, মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণ ও রমনায় উন্মুক্ত স্থানের জন্য আবেদন করে বিএনপি। এর মধ্যে মহানগর নাট্যমঞ্চে তাদের গণঅনশন করার অনুমতি দেওয়া হয়।

এর আগে গত বছরের ১৩ জুলাই রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে সর্বশেষ গণঅনশন করে বিএনপি।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট