Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বার্তা সম্পাদক সংকটে মাছরাঙা

ঢাকা, ১৮ মে: বার্তা সম্পাদক সংকটে ভুগছে স্কয়ার গ্রুপের টিভি চ্যানেল মাছরাঙা। একজনমাত্র বার্তা সম্পাদক নিয়ে চলছে চ্যানেলটির সংবাদ। এতে করে চ্যানেলটির দৈনন্দিন কর্মকাণ্ডেও সমস্যা হচ্ছে বলে জানা গেছে।

এইমুহূর্তে মাছরাঙা টেলিভিশনের একমাত্র বার্তা সম্পাদক মানজুর-ই আলম। মিডিয়াতে এই সংবাদকর্মীর নাম নতুন হলেও দীর্ঘদিন তিনি কাজ করেছেন বিবিসি’র বাংলা বিভাগের লন্ডন অফিসে। সেখান থেকে দেশে ফিরে যুগ্ম বার্তা সম্পাদক হিসেবে যোগ দেন মাছরাঙা টেলিভশনে। চ্যানেলটির বার্তা সম্পাদক সাগর সরোয়ারের দুঃখজনক মৃত্যুর পর মানজুরকে বার্তা সম্পাদক পদে পদোন্নতি দেয়া হয়।

মানজুর ছাড়াও এই মুহূর্তে চ্যানেলটির বার্তা বিভাগ সামাল দিচ্ছেন হামিদুল হক, সাহানা শিউলি, মুহতাসিম বিল্লা প্রমুখ। সাহানা শিউলি, মুহতাসিম বিল্লা মাছরাঙা দিয়ে টিভি সাংবাদিকতা শুরু। এদের মধ্যে এক হামিদুল হক ছাড়া অন্য কারও কাছে রিপোর্ট সম্পাদনার জন্য দিতে স্বাচ্ছন্দ্য বোধ করছেন না চ্যানেলটির সিনিয়র রিপোর্টাররা। হামিদুল অথবা প্রধান বার্তা সম্পাদক রেজোয়ানুল হককে দিয়েই তারা তাদের রিপোর্ট সম্পাদনা করাতে চাইছেন। এ কারণেই বার্তা সম্পাদক না হয়েও গুরুত্বপূর্ণ শিফটের দায়িত্ব পালন করতে হচ্ছে হামিদুল হককে।

উল্লেখ্য, পূর্ণাঙ্গ সম্প্রচারে আসার আগে মাছরাঙা বার্তা সম্পাদক হিসেবে অনেকের সাথেই কথা বলেছিল। কিন্তু, তাদের কেউ আর শেষ পর্যন্ত চ্যানেলটিতে যুক্ত হননি। এদের মধ্যে রয়েছেন নঈম তারেক, বিপ্লব শহীদ, শহীদুল ইসলাম রিপন প্রমুখ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট