Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

নারায়ণগঞ্জে গার্মেন্টস শ্রমিককে পালাক্রমে ধর্ষণ

 চোর আখ্যা দিয়ে দিনে দুপুরে প্রকাশ্যে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী এক গার্মেন্টস শ্রমিককে (২৫) গণধর্ষণ করেছে স্থানীয় সন্ত্রাসীরা। বুধবার দুপুর দেড়টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত একটি মৎস্য খামারে আটকে রেখে পালাক্রমে ওই শ্রমিককে ধর্ষণ করা হয়। নিজেকে রক্ষার চেষ্টা করায় তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। ধর্ষকরা ওই শ্রমিকের সঙ্গে থাকা বেতনের ৫ হাজার টাকা, দু’টি মোবাইল ফোন ও স্বর্ণের নাকফুল-ও কেড়ে নেয়।
পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় ওই শ্রমিককে উদ্ধার করে ফতুল্লা থানায় নিয়ে যায়। রাতেই পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩ ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তবে এখনও পলাতক রয়েছে ঘটনার মূল হোতা ফ্লেক্সিলোড ব্যবসায়ী সুমন। গ্রেপ্তারকৃতরা হলো সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার সালাম (২৫), সিদ্দিকুর রহমান (২২) ও ফয়সাল (২০)। বুধবার দুপুরে খাবার খেতে বাড়ি যাওয়ার পথে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকা থেকে চোর আখ্যা দিয়ে স্থানীয় সন্ত্রাসী সুমনের নেতৃত্বে ৮ জন ওই নারী শ্রমিককে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে যায়। বুধবার রাতে ধর্ষিতা বাদী হয়ে ফতুল্লা থানায় ৪ জনের নামে মামলা দায়ের করেছে।
ফতুল্লা মডেল থানার ওসি আবদুল মতিন জানান, ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ওই মহিলা সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় নিট গার্মেন্টসের শ্রমিক। বুধবার দুপুরে খাবার খেতে যাওয়ার পথে সন্ত্রাসীরা তাকে উঠিয়ে নিয়ে একটি মৎস্য খামারে পালাক্রমে ধর্ষণ করে।
ধর্ষিতা জানায়, তার গার্মেন্টসের পাশেই ঘটনার মূল হোতা সুমনের একটি ফ্লেক্সিলোডের দোকান। ওই দোকান থেকে মাঝে মধ্যে ফ্লেক্সিলোড করতো সে। তখন থেকেই সুমনের কুনজর পড়ে তার ওপর।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট