Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

থামছে না বিএসএফ’র গুলি, ফের বাংলাদেশী নিহত

দিনাজপুর, ১৮ মে: সীমান্তে থামছে না ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলি ও নির্যাতন। মাত্র দুদিনের ব্যবধানে আবারো বিএসএফ’র গুলিতে বাংলাদেশী নিহতের ঘটনা ঘটেছে। দিনাজপুরের বিরামপুর উপজেলার দাউদপুর সীমান্তে শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত সাইদুর রহমান চিকুর (৫০) বাড়ি বিরামপুর উপজেলার পলি মাহমুদপুর গ্রামে। তিনি পেশায় একজন গরু ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে দাউদপুর সীমান্ত দিয়ে চিকুসহ একদল গরু ব্যবসায়ী ভারতে গরু আনতে যান। শুক্রবার ভোরে সীমান্ত পিলার ২৯০/২৫ (এ)-এর কাছে ভারতের গোবিন্দপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। ককটেলের আঘাতে চিকু মাটিতে পড়ে গেলে বিএসএফ সদস্যরা তার ওপর গুলি চালায়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এ সময় তার সঙ্গীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

দিনাজপুর ফুলবাড়ী বিজিবি-৪০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তায়েব উল হক জানান, এ রকম একটি খবর পাওয়া গেছে। বিস্তারিত জেনে বিএসএফ’র কাছে এর প্রতিবাদ পাঠানো হবে।

উল্লেখ্য, ভারতীয় সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী হত্যার ঘটনা এখন প্রায় নিয়মিত হয়ে গেছে। গত এক বছরে এ সংখ্যা আগের যে কোনো সময়ের চেয়ে বেড়ে গেছে বলে মনে করছেন সীমান্তের মানুষেরা।

 

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to থামছে না বিএসএফ’র গুলি, ফের বাংলাদেশী নিহত

  1. rbl

    May 18, 2012 at 3:37 pm

    amader govt indian BSF k darun ekta chakri diyese amader desher jonosongkha komanor jonno. ai jonno hoyto amader sorker prodhan vhabissote India theke jonosongkha komanor jonno “NOBEL” prize pete paren. si….si….si…..!