Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

গাজীপুরে কবর থেকে ২৩ লাশ চুরি

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে: গাজীপুরে একটি কবরস্থান থেকে ২৩টি লাশ চুরি হয়েছে। চাঞ্চল্যকর এ ঘটনায় হাজার হাজার  নারী-পুরুষ কবরস্থানে ভিড় জমায়।  ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনায় দুঃখ প্রকাশ করেন। ঘটনাটি জানাজানি হলে আশপাশের কবরস্থানেও চুরির আতঙ্ক ছড়িয়ে পড়ায় সেগুলোর জন্য সতর্ক রয়েছেন সংশ্লিষ্ট এলাকাবাসী।
স্থানীয়রা জানান, গাজীপুর পৌরসভার ধীরাশ্রম এলাকার গজারিয়াচালা কবরস্থান থেকে সোমবার দিবাগত রাতে কবরের লাশ চুরি হয়। গতকাল কবরস্থানের পাশ দিয়ে যাতায়াতের সময় স্থানীয় লোকজন দু’একটি কবর খোঁড়া দেখতে পায়। খবর পেয়ে স্থানীয়রা গিয়ে ২৩টি কবর খোঁড়া দেখতে পায় যাদের একটিতেও কোন লাশ বা কঙ্কাল নেই। এছাড়া আরও দু’টি কবর খোঁড়া দেখা যায়- যেগুলোর ভেতরে লাশ রয়েছে এবং লাশগুলো সম্প্রতি দাফন করা। কমপক্ষে ৬ মাস থেকে ১ বছরের পুরনো এসব কবরের চুরি হওয়া লাশগুলোর মধ্যে আহাম্মদ আলী ও জামাল উদ্দিন, সুলতান, গোলাম সায়িদ, সেকান্দর আলী, ইব্রাহিম, খালেক, আবদুল আলী, পিয়ারুন নেছা ও সালমা বেগমের লাশসহ ১৪টি লাশ পরিচয় পাওয়া গেছে। কঙ্কাল চুরির উদ্দেশ্যেই দুর্বৃত্তরা সংঘবদ্ধভাবে রাতের অন্ধকারে এ কাজ করেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কঙ্কাল চুরির ঘটনা দুপুরে এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশকে খবর দিলেও পুলিশ বিকাল ৫টায়ও ঘটনাস্থলে পৌঁছেনি। এতে স্থানীয় জনতা ক্ষোভ প্রকাশ করেছে।
সংসদ সদস্য আ ক ম মোজাম্মেল হক কবরস্থান পরিদর্শন করে সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে- একটি চক্র ব্যবসায়িক কাজে বা বিদেশে পাচারের উদ্দেশ্যে এ ঘটনা ঘটাতে পারে। যাতে এ ধরনের ঘটনা আর না ঘটে সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরও আশ্বাস  দেন এবং  অবিলম্বে এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার অনুরোধ জানান। পুলিশ সুপার মো. আবদুল বাতেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


49 Responses to গাজীপুরে কবর থেকে ২৩ লাশ চুরি

  1. sohel

    February 1, 2012 at 11:29 am

    ata ke

  2. Mamun

    February 4, 2012 at 8:20 pm

    Allah help us.

  3. Mamun

    February 4, 2012 at 8:22 pm

    Allah help us. Amader kobore jabar por hefajote rakhun.

  4. jahan

    February 4, 2012 at 10:04 pm

    ALLAH amader shobai k hefazot korun………

  5. Md Rashel

    February 5, 2012 at 7:12 pm

    এটা কি নতুন কিছু এর আগেও এমন ঘটনা ঘটেছে কিন্তু কোনও তদন্ত হইনি তাইত এই চক্র একের পর এক এমন ঘটনা ঘটিয়ে চলেছে হয় এখনি এর প্রতিকার করা উচিত নতুবা আল্লাহ এদের হেদায়েত দিক

  6. Pingback: Homepage

  7. Pingback: road bike

  8. Pingback: gratis persberichten plaatsen

  9. Pingback: เกม ระบายสี

  10. Pingback: the SitterCity review here

  11. Pingback: blog

  12. Pingback: how to check your free credit report and score

  13. Pingback: Leads,mlm leads,work from home,online business

  14. Pingback: free-creditreports.net

  15. Pingback: Filme Online HD

  16. samsung 1080p hdtv

    March 8, 2012 at 6:45 am

    Most online content cannot measure up to the work you have written here. Your insight has convinced me of many of the points you expressed. http://www.samsung1080phdtv.net/

  17. Pingback: web site

  18. Pingback: Phoenix Braces

  19. Pingback: solliciteren

  20. Pingback: Lose Fat