Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

শাহরুখের বিরুদ্ধে অভিযোগ: আজীবন স্টেডিয়ামে ঢুকতে না দেওয়ার সিদ্ধান্ত

মুম্বাই ক্রিকেট সংস্থা কলকাতা নাইট রাইডার্স দলের স্বত্বাধিকারী শাহরুখ খানের বিরুদ্ধে পুলিশি অভিযোগ উঠায় এমসিএ কর্তৃপক্ষ শাহরুখকে আজীবন ওয়াংখেড়েতে ঢুকতে না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এমসিএ কোষাধ্যক্ষ রবি সাওয়ান্ত বলেছেন, শাহরুখ এমসিএ কর্মীদের সঙ্গে অভদ্রতা করেছে। এমনকী আমাদের প্রেসিডেন্ট বিলাসরাও দেশমুখকেও গালাগালি দিয়েছে। ঠিক করেছি আর কখনও ওকে ওয়াংখেড়েতে ঢুকতে দেব না।

সেমিফাইনালে ওঠার জয়োল্লাসের আধ ঘণ্টার মধ্যে তীব্র বিতর্ক মাথা চাড়া দিল শাহরুখ খানকে ঘিরে। মুম্বাইয়ের মাঠে কেকেআরের খেলা দেখতে আসেন না শাহরুখ। প্রথম বছরে এসে তীব্র অপমানিত হয়েছিলেন। তার পর থেকে তিনি খেলার পর হোটেলে প্লেয়ারদের সঙ্গে দেখে করতে আসেন। গত পাঁচ বছরে এই প্রথম কেকেআর মুম্বইয়ের মাঠে জেতার পর আনন্দে আত্মহারা কেকেআর মালিক জনা তিরিশেক বাচ্চা নিয়ে ওয়াংখেড়েতে ঢোকেন। তখন রাত প্রায় সওয়া বারোটা। খেলা এবং পুরস্কার বিতরণ, দুই-ই শেষ হয়ে গিয়েছে। শাহরুখ চাইছিলেন বাচ্চাদের নিয়ে টেনিস বলে মাঠের ভিতরে খেলবেন। এই সময় কিছু মুম্বাই ইন্ডিয়ান্স সমর্থক তাঁর উদ্দেশে কটূক্তি শুরু করে।

আর মুম্বাই ক্রিকেট সংস্থার কর্তারা তাঁকে বলতে থাকেন যে মাঠে ঢোকা যাবে না। এতগুলো বাচ্চা নিয়ে এখন মাঠে ঢোকার নিয়ম নেই। এতে তর্ক-পাল্টা তর্ক শুরু হয়। এমসিএ কর্তাদের দাবি, শাহরুখ তখন বলতে থাকেন, আমি মানি না এমসিএ-কে। উত্তেজিত কথোপকথনের সময় মুম্বাই ইন্ডিয়ান্সের কিছু সাপোর্ট স্টাফও বিতর্কে জড়িয়ে পড়েন। দু’পক্ষে কার্যত ধাক্কাধাক্কি শুরু হয়। উত্তেজিত হয়ে পড়েন শাহরুখ। এমসিএ কর্তাদের অভিযোগ, এ সময় শাহরুখ কিছু অশ্লীল শব্দ প্রয়োগ করেছিলেন। আর তাঁর দেহরক্ষী দু’এক জনের গায়ে হাত তুলেছেন। কেকেআর শিবির বলছে, শাহরুখ যে শিশুদের নিয়ে গিয়েছিলেন তাদের ধাক্কা দেওয়া হয়। শিশুদের গায়ে হাত পড়তে কেকেআর মালিক উত্তেজিত হয়ে ওঠেন। কেকেআর সূত্রে এটাও বলা হচ্ছে যে, শাহরুখকে নিয়ে মাঠকর্মীরা অত্যন্ত প্ররোচনামূলক মন্তব্য করেছেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


3 Responses to শাহরুখের বিরুদ্ধে অভিযোগ: আজীবন স্টেডিয়ামে ঢুকতে না দেওয়ার সিদ্ধান্ত

  1. dipan dhar

    May 17, 2012 at 9:59 pm

    holki nayok…..

  2. মামুনpb

    May 17, 2012 at 10:01 pm

    কিছু মন্তব্যকারির মন্তব্য অনেকটাই হাস্যকর ঠেকেছে।শাহরুক খাঁন হয়েছে বলে,সে নিয়মের উর্ধ্বে হবে না।এখানে দুই পক্ষেরই ট্রুটি চোখে পড়ল।আমাদের মতো ফকিরই হোক বা শাহরুখের মতো নায়কই হোক,ভদ্রতাই সভ্যতার প্রতিক।

  3. মামুনpb

    May 17, 2012 at 10:17 pm

    শাহরুখ খান এই দাম্ভিক লোকটার সাথে মানুষের এতো ঝামেলা হয় কেন।এই লোকটা গাভাস্কারের সাথে ঔদার্যপূর্ন আচরন করেছিলো।