Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

মেয়েকে অভিনয়ে চান না শ্রীদেবী

মুম্বাই, ১৬ মে: ‘হাওয়া হাওয়াই’-র তালে এখনও পুরুষ হৃদয়ে হিল্লোল তুললেও, মেয়ের ব্যাপারে বিলকুল “না”। ৮০-৯০-এর দশকের বলিউডের বিখ্যাত নায়িকা শ্রীদেবী চান না, তার কন্যা জাহ্নবীও মায়ের মতোই সিনেমায় অভিনয় করুন। শুধু মিডিয়ায় জানানোই নয়, মেয়েকেও নাকি এ ব্যাপারে কড়া নির্দেশ নায়িকার। সিনেমার ভূত মাথায় না ঢুকিয়ে পড়াশোনার দিকে মন দিক মেয়ে, এটাই চান ‘হাওয়া হাওয়া’-কন্যা। বছর ১৫-র জাহ্নবীকে শুধু এই নির্দেশ না, কোনো ফিলমি পার্টিতেও নিয়ে যান না শ্রীদেবী-বনি কাপুর।

এতদিন বলিউডের প্রায় মধ্যমণি হয়ে থাকা এই কাপুর পরিবারের মেয়ের প্রতি এমন আদেশ নিয়ে মুম্বাই মহলে গুঞ্জন বড় কম না। পরবর্তী ছবি ‘ইংলিশ ভিংলিশ’ নিয়ে শ্রীদেবী তার কামব্যাকের ব্যাপারে যতই উৎসাহী থাকুন না কেন, মেয়ের প্রশ্ন উঠতেই রে রে করে বলেছেন, এই মুহূর্তে তার দুই মেয়ে বইয়ে মুখ গুঁজে পড়বে খালি। সিনেমার চিন্তাও মাথায় আনা পাপ।

অল্প বয়সে মুম্বাই ছবির জগতে কাজের কারণে, ইচ্ছে থাকলেও ‘মিস্টার ইন্ডিয়া’, ‘আখরি রাস্তা’-র মতো সুপারহিট ছবির নায়িকা শ্রীদেবীর পড়াশুনো চালিয়ে যাওয়া সম্ভব হয়নি। সে ইচ্ছে মেয়েদের মধ্যে দিয়ে পূরণ করতে চান তিনি। জানাচ্ছেন, “আমি খুব ছোট বয়সে এই জগতে এসেছি। ইচ্ছে ছিল আরো পড়ব। সময় আর পরিস্থিতি আমার পাশে ছিল না। যাই হোক, আমার মেয়েদের ক্ষেত্রে তা হবে না। আমি ইনফ্যাক্ট চাই-ই না, ওরা এই জগতে আসুক। তার চেয়ে আমার বড়মেয়ে জাহ্নবী বিয়ে করতে চাইলে, তাও আমার কাছে প্রিয় হবে।”

কিন্তু মেয়েদের এই দুনিয়ায় আসা নিয়ে নায়িকার কেন এই কড়া প্রতিজ্ঞা, তা নিয়ে মুখ খুলতে চাননি তিনি। তবে, নিন্দুকেরা বলছে, শ্রীদেবীকে স্বয়ং এই দুনিয়ার রং-মাখা ক্যামেরার পিছনে যে রং-হীন কঠোর বাস্তবের মুখোমুখি হতে হয়েছে, তার ছোয়া মেয়েদের গায়ে একেবারেই লাগতে দিতে চান না তিনি।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট