Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সোনারগাঁও হোটেলের চুক্তি নবায়ন হচ্ছে

ঢাকা, ৯ মে: চলতি মাসের মধ্যে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের পরিচালনা ও ব্যবস্থাপনা বিষয়ে প্যান প্যাসিফিকের সঙ্গে ১০ বছরের জন্য চুক্তি নবায়ন করা হবে।

চলমান চুক্তি এপ্রিল মাসে শেষ হয়েছে। দু’পক্ষের পারস্পরিক আগ্রহের পরিপ্রেক্ষিতে চুক্তির মেয়াদ পাঁচ বছরের স্থলে ১০ বছরের জন্য নবায়নের সিদ্ধান্ত নেয়া হয়েছে। চলমান চুক্তি ২০০৭ সালে করা হয়েছিল।

বুধবার ঢাকায় হোটেল সোনারগাঁওয়ে কর্মকর্তা-কর্মচারী ইউনিয়ন আয়োজিত মে দিবসের আলোচনা সভায় হোটেলের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ এইচ এম মোস্তফা কামাল খান এ তথ্য জানান।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মুহাম্মদ ফারুক খান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ইউনিয়নের সভাপতি এ জেড এম ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান, আসাদুজ্জামান খান কামাল এমপি, শ্রমিক নেতা আব্দুল মতিন মাস্টার এবং জেনারেল ম্যানেজার ই জে ম্যাকওয়ান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল শরীফ লস্কর শ্রমিকদের বিভিন্ন দাবি তুলে ধরেন।

শ্রমিকদের প্রত্যেকটি দাবিকে যৌক্তিক হিসেবে উল্লেখ করে অনুষ্ঠানে পর্যটন মন্ত্রী বলেন, ইতোমধ্যে এ বিষয়ে পদক্ষেপ নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া সরকার শ্রম আইন তৈরি করেছে এবং তা বাস্তবায়ন করতে বদ্ধপরিকর।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট