Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন জামিন পাওয়া নেতারা

ঢাকা, ৭ মে: শাহবাগ ও তেজগাঁও থানার দু’টি মামলায় অন্তবর্তীকালিন জামিন পাওয়া বিএনপি নেতারা সোমবার রাতে দেখা করেছেন দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে।

 

সূত্র জানায়, বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা আলমগীরসহ দলের নেতারা সোমবার রাত নয়টার পর থেকে আলাদা ভাবে গুলশান কার্যালয়ে প্রবেশ করেন। তারা বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন।

 

রাত ১১টা পর্যন্ত অনেকেই চেয়ারপারসন কার্যালয়ে অবস্থান করেন।

 

যারা দেখা করেন তাদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল অব. আ স ম হান্নান শাহ, মির্জা আববাস, যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বনির্ভর বিষয়ক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, মহানগর বিএনপি’র সদস্য সচিব আবদুস সালাম, ছাত্রদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম ও সিনিয়র সহ-সভাপতি শহীদুল ইসলাম বাবুল।

 

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল হরতাল চলাকালে তেজগাঁও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে গাড়ি পোড়ানো ও সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের সামনে বোমা বিস্ফোরণের ঘটনায় শাহবাগ ও তেজগাঁও থানায় দু’টি মামলা হয়। এতে বিএনপি’র ৬৪ জন নেতাকে আসামি করা হয়। সোমবার হাই কোর্ট এর একটি দ্বৈত বেঞ্চ তাদের বিভক্তি রায় দেয়। ফলে মামলাটি এখন তৃতীয় বেঞ্চে যাবে। তবে আগামী সাত দিনের জন্য তাদের হয়রানি না করার আদেশ দেয় কোর্ট। ফলে তৃতীয় বেঞ্চের রায় না আসা পর্যন্ত আগামী সাত দিন তারা জামিনে থাকবেন।

 

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট