Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

জেলায় জেলায় ছাত্রলীগের সাংগঠনিক সফর চলছে

ঢাকা, ৬ মে: ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও বিশাল সমুদ্রজয়ে ছাত্র সংবর্ধনা সফল করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নেতারা দেশের বিভিন্ন জেলায় সাংগঠনিক সফর করছেন। সফরগুলোয় প্রত্যেক জেলায় ও থানায় প্রতিনিধি সভা, কর্মী সভা ও বর্ধিত সভা করে সমুদ্রজয়ের তাৎপর্য ও শেখ হাসিনার রাষ্ট্রনায়কোচিত ভূমিকা তুলে ধরছেন । পাশাপাশি সংবর্ধনা সফল করতে নেতাকর্মীদের দিকনির্দেশনাও দিচ্ছেন।

রোববার ঢাকা, জামালপুর, রাঙামাটি সহ মোট সাতটি জেলায় সাংহঠনিক সফর করেছেন ছাত্রলীগ নেতার। এবং সোমবার আরো ১০টি জেলায় সাংগঠনিক সফর রয়েছে।

ঢাকা জেলার সভায় এমএএইচ আবিদের সভাপতিত্বে ও মাসুম পারভেজের পরিচালনায়, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সহ  সভাপতি নাইম হাসান, উপ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম কতোয়াল, উপ সাহিত্য সম্পাদক সুমাইয়া সুলতান টুপুন, সহ সম্পাদক কামরুন নাহার নাজনীন কামিনী ।

জামালপুর জেলার সভায় মিজানুর রহমান সুজনের সভাপতিত্বে ও সামিউল আওয়াল ডনির পরিচালনায়, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ ক্রীড়া সম্পাদক মতিউর রহমান অপু ও উপ ধর্ম সম্পাদক সনি পিটার পেরুরা।

রাঙ্গামাটি জেলার সভায় শাহ ইমরান রোকনের সভাপতিত্বে ও  সাইফুল আলম সাইদুলের পরিচালনায়, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ কৃষি সম্পাদক রাইসুল ইসলাম জুয়েল ও উপ আপ্যায়ন সম্পাদক লিটন মাহমুদ ও উপ বেসরকারী বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রনো।

রংপুর জেলা ও মহানগরের সভায় তাপস ঘোষের সভাপতিত্বে ও ফখরুল হাসান লিঁও, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সহ সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ, নাজমুল হুদা ওয়ারেসী চঞ্চল, উপ সম্পাদক এসএম আ. রহিম তুহিন ও মো. তুহিন।

পঞ্চগড় জেলার সফরে আসাদুজ্জামান বাদলের সভাপতিত্বে ও মিজানুর রহমানের পরিচালনায়, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ  সহ সভাপতি মেহেদী হাসান মিজান, উপ সম্পাদক সৃজন ঘোষ সজীব ও হুমায়ুন কবীর ।

নোয়াখালী জেলার সফরে ইবনে ওয়াজীদ ইসলাম ইমনের সভাপতিত্বে ও ফজলুল হক সুজনের পরিচালনায়, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ প্রচার সম্পাদক শাহরুখ মিরাজ, উপ সম্পাদক বাবলুর রহমান বাবলু।

রাজশাহী জেলার সফরে রোকনুজ্জামান রিন্টুর সভাপতিত্বে ও মামুনুর রশিদ সরকার মাসুদের পরিচালনায়, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সহ সভাপতি মাসুদ হাসান তূর্ণ, উপ সম্পাদক আহসান হাবিব রানা।

এছাড়াও আগামীকাল সোমবার শেরপুর, ময়মনসিংহ, ঠাকুরগাঁও, নীলফামারী, বরিশাল, খুলনা, হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, পাবনা, মেহেরপুর ও সিরাজগঞ্জে সাংগঠনিক সফরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করছেন দায়িত্বপ্রাপ্ত নেতারা।

ছাত্রলীগের উপ দফতর সম্পাদক মো. রাশিদুজ্জামান রাশেদ স্বাক্ষরিত এক প্রেস রিলিজে  এ তথ্য জানানো হয়েছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট