Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বিয়ে করছেন জন

মুম্বাই, ৫ মে: ‘তার’ ফ্যান মহলের মনে এখন ঘোর অন্ধকার…গসিপ মহলও কিছুটা চুপচাপ… ব্যাপারটা বেশ আনন্দের হলেও কেমন যেন একটা দুঃখ দুঃখ ব্যাপার অনেকের মনেই, আর ‘তার’ পুরনো প্রেমিকা, কী ভাবছেন তা নিজেই জানেন!বলিউডের মাচো ম্যান জন আব্রাহাম খুব তাড়াতাড়ি বসতে চলেছেন বিয়ের পিড়িতে। শোনা যাচ্ছে চলতি বছরেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন তিনি। দু’বছর আগেই বঙ বিউটি বিপাশার সঙ্গে আট বছরের গহন সম্পর্কের ব্রেক আপ, আর এবছরই বিয়ের সানাই বাজবে, ব্যাপারটায় বিপ্স কতটা শোকাহত জানা নেই তবে জনের ফ্যান মহলের সব মেয়েরই মন খারাপ।

প্রিয়া রাঞ্চালের সঙ্গে জনের আলাপ বছর খানেক আগে। গুজবমারফত যদিও শোনা যাচ্ছিল কোনো এক জিমখানাতেই নাকি এই জুটি প্রথম আলাপ, তবে এসব কথাকে সম্পূর্ণ গুজব বলে খোলসা করেই জানিয়ে দিয়েছে জন। এক কমন ফ্রেন্ডের মারফতেই দেখা হয়েছে নাকি তাদের, আর তারপরেই চলতে শুরু করে প্রেমের বন্যা। বলিউড বা সিনেমা ব্যাকগ্রাউন্ডের সঙ্গে কোনও যোগাযোগ না থাকা প্রিয়া, জনের মনের সব কথা বোঝেন, শেয়ারও করা যায় সব ধরনের মনোভার, এমনটাই জানিয়েছেন জন।

একটানা আট বছরের স্টেডি সম্পর্ক টানতে না পেরে এক তাড়াহুড়োয় প্রেমে পড়ে আবার বছর ঘুরতেই বিয়ের সিদ্ধান্ত! তাহলে কি বলিউডি বম্বশেল বিপাশার জিরো ফিগারের দ্যুতি সিম্পলি বোর করে দিয়েছিল জনকে ? নাকি প্রিয়া একবছরের মধ্যেই জনের মনে মোহিনী জাদুর জাল বিস্তার করতে পেরেছেন? জবাব জানেন স্বয়ং জনই।

বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্কের বিয়ের খবরে ফিদা হওয়া নারীদের মনে তুখ হলেও এই জুটির জন্যে রইল অনেক শুভেচ্ছা!  সূত্র: ওয়েবসাইট।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট