Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বাংলাদেশকে পাকিস্তান সফরে না যাওয়ার জন্য হুমকি দেয়া হয়েছিল

করাচি, ৩০ এপ্রিল: একটি ওডিআই এবং একটি টি২০ ম্যাচ খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট দল যাতে পাকিস্তান সফরে না যায় এজন্য হুমকি দেয়া হয়েছিল। পাকিস্তানে বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার দাবি করেছেন যে, তার কাছে  হুমকি সংবলিত ইমেইল এবং মেসেজ পাঠানো হচ্ছিল। এক্সপ্রেস চ্যানেলকে পাকিস্তানে কর্মরত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার রোহাল আলম সিদ্দিকি বলেছেন যে, মারাত্মক হুমকির কারণে পাকিস্তানে বাংলাদেশ ক্রিকেট দলের সফর স্থগিত হয়ে যায়।

তিনি বলেছেন, আমরা এই সফরের বিপক্ষে ইমেইল, মেসেজ এবং চিঠির মাধ্যমে হুমকিগুলো পাই। সিদ্দিকি বলেছেন, এসব হুমকির বিষয়ে কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। তবে আশা করছি যে অদূর ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেট দল পাকিস্তান সফরে যাবে।

এক্সপ্রেস চ্যানেলকে সিদ্দিকি বলেছেন, এই সফরটা না হওয়াতে আমরাও হতাশ।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে জানানো হয়েছিল যে, নিরাপত্তা সংক্রান্ত বিষয় উল্লেখ করে কয়েকজন সাবেক ক্রিকেটার বাংলাদেশের মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে একটি আবেদন দাখিল করলে এর প্রেক্ষিতে আদালত  চার সপ্তাহের নিষেধাজ্ঞার আদেশ দেন। যে কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষে দল পাঠানো সম্ভব হয়নি।

এই ঘটনা পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-এর প্রত্যাশার বেলুনটা চুপসে দেয়। কারণ তারা এই সফর নিয়ে অনেক বেশি আশাবাদী ছিল। বিশেষ করে ২০০৯ সালে পাকিস্তান সফররত শ্রীলংকান ক্রিকেট দলের ওপর সন্ত্রাসী হামলার প্রেক্ষিতে পাকিস্তানে নির্বাসিত আছে আন্তর্জাতিক ক্রিকেট। পিসিবি আশা করেছিল যে বাংলাদেশের সফরের মধ্য দিয়ে আবারো পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেটের আসর বসবে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to বাংলাদেশকে পাকিস্তান সফরে না যাওয়ার জন্য হুমকি দেয়া হয়েছিল

  1. elielmurmu@yahoo.com

    May 1, 2012 at 3:07 am

    faltu report koreche.Sob mitha diye vorti.Repoter je ekdom khash Pakistaner dalal!