Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

স্বরাষ্ট্রমন্ত্রীকে আরো কঠোর হতে বললেন নাসিম

ঢাকা, ৩০ এপ্রিল: একজন ব্যক্তির জন্য যারা ১৬ কোটি মানুষকে জিম্মি করে তাদের বিরুদ্ধে আরো কঠোর হওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহবান জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মো. নাসিম। এজন্য আওয়ামী লীগের নেতাকমীদের মাঠে থাকতে বলেছেন। তিনি বলেন, “এভাবে ফ্রি স্টাইলে দেশ চলতে পারে না।”

 

সোমবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ হকার্স ফেডারেশন আয়োজিত ‘হরতালের নামে সন্ত্রাস-নৈরাজ্য, অগ্নিসংযোগ, ভাঙচুর ও শ্রমিক হত্যার প্রতিবাদ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

 

বাংলাদেশ হকার্স ফেডারেশনের সভাপতি এম.এ. কাশেমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বাবু রায় রমেশ চন্দ্র প্রমুখ।

 

নাসিম বলেন, “যারা আমাদের ছেলে মেয়েদের পরীক্ষার কথা বিবেচনা না করে হরতাল দেয় সে হরতাল জনগণ প্রত্যাখ্যান করেছে।”

 

তিনি বলেন, “আমরা বিরোধীদলে থাকার সময় পরীক্ষার সময় কোনো দিন হরতাল দেয়নি।”

 

বিএনপি ক্ষমতা থাকার সময় সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া ও আইভী রহমান মতো নেতাদের খুন করার পর আমরা কতদিন হরতাল করেছি তা জনগণ জানে। বিএনপির উদ্দেশ্য তিনি বলেন, “জেলা পর্যায়ে একজন নেতার জন্য আর কতদিন হরতাল দেবেন।”

 

ইলিয়াসকে উদ্ধারের জন্য বিএনপি সহযোগিতা করছে না মন্তব্য করে তিনি বলেন, “তার ব্যাপারে আপনাদের কাছে যে তথ্য আছে তা দিয়ে প্রশাসনকে সহযোগিতা করুন। প্রয়োজনে সরকারকে আওয়ামী লীগ সহযোগিতা করবে।”

 

ইলিয়াসকে গুম করে আওয়ামী লীগের কী লাভ প্রশ্ন রাখেন তিনি।

 

প্রশাসনে বিএনপি কিছু লোক ঘাপটি মেরে আছে যাদের কারণে সাগর রুনির হত্যার তদন্ত করতে ব্যর্থ হয়েছে। তাদেরকে খোঁজে বের করে প্রশাসন থেকে বের করার দেয়া আহবান জানান তিনি। বিএনপিপন্থী গোয়েন্দারা এখনই তৎপর হয়ে গেছে, তাদের ব্যাপারে সর্তক থাকার আহবান জানান তিনি।

 

ইলিয়াস ইস্যুতে যারা নির্বাচিত সরকারকে উৎখাত করতে চায় তাদের ব্যাপারে দেশবাসীকে সোচ্চার থাকার আহবান তিনি।

 

বিদ্যুৎ সমস্যা সমাধান করতে পারলে হাসিনা সরকারকে আবারো ক্ষমতা আনা যাবে মন্তব্য করে তিনি বলেন, “কী কারণে বিদ্যুৎ সমস্যা সমাধান হচ্ছে না তা প্রধানমন্ত্রীকে খতিয়ে দেখা হবে।”

 

মোফাজ্জর হোসেন চৌধুরী মায়া বলেন, “যারা হরতালে নামে মানুষ হত্যা করে তাদেরকে ছাড় দেয়া হবে না।”

 

হরতাল মানুষ প্রত্যাহার করেছে জানিয়ে তিনি বলেন, “ইলিয়াসকে উদ্ধারের প্রশাসন ২৪ ঘণ্টা কাজ করে যাচ্ছে।”

 

মন্নুজান সুফিয়ান বলেন, “ইলিয়াস আলীর স্ত্রী যখন কথা বলেন তখন মনে হয় তিনি মনের মধ্যে কোনো কথা লুকিয়ে রাখছেন।” সে গোপন কথাগুলো খালেদা জিয়ার শেখানো কী না তা খতিয়ে দেখতে গোয়েন্দাদের প্রতি আহবান জানান তিনি।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট