Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

হেভিওয়েট বিয়ের প্রস্তুতি তুঙ্গে ব্রাঞ্জোলিনার

লস্ অ্যাঞ্জেলস, ৩০ এপ্রিল: সাত বছরের গহন প্রেমের সম্পর্ক, ৬টি সন্তানের অভিভাবকত্ব, অবশেষে এনগেজড্ হলেন ব্রাঞ্জেলিনা! গত সপ্তাহেই লস্ অ্যাঞ্জেলসের এক মিউজিয়ামে মেজো ছেলে প্যাক্সের সঙ্গে দেখা যায় হলিউডের এই এক নম্বর এই কাপল্ কে ।সেইখানে জোলির হাতে দেখা যায় এনগেজমেন্ট রিংটি। ঢেকে রাখা যায় না পাপারাৎজিদের উৎসুক নজরের থেকে, আর খবরটি ছড়িয়ে পড়ে মুহুর্তের মধ্যে।এরপরেই বেশ নড়ে চড়ে বসে হলিউড। না গোটা পৃথিবীই এখন অপেক্ষায় এই মেগা বিয়ের ঘনঘটা দেখবার জন্যে।ব্র্যাডের ম্যানেজার সিন্থিয়াও পরে নিশ্চিত করেন এই ব্রেকিং নিউজটিকে।

জোলির হাতের এনগেজমেন্ট রিংটি নাকি ব্র্যাড ও অলংকার প্রস্তুতকারক রবার্ট প্রোকোপ তৈরি করেছেন গত এক বছর ধরে। এক বছর ধরে? আর হবে নাই বা কেন, সাত বছরের পরতে পরতে বাড়তে থাকা গভীর প্রেমের প্রমাণ দিতে তাজমহল না বানাতে পারুক, কোটি কোটি টাকার এনগেজমেন্ট রিং তো দিতেই পারে, তাই না।ইয়েলো গোল্ডের ওপর নিখুঁতভাবে বসানো হিরের এই আংটির ওজন প্রায় ১০ ক্যারেট, আর মূল্য, ৬ কোটির ওপর! এর বেশ কিছুদিন আগে অ্যাঞ্জেলিনা (৩৬) আর ব্র্যাড (৪৮) অবশ্য বলেছিলেন, সমকামী বিবাহ জাতীয় স্তরে স্বীকৃত না হওয়া অবধি প্রণয়সূত্রে আবদ্ধ হবেন না তারা, তাহলে কেন এই হুড়ো তাড়া ? হয়তো আর অপেক্ষা করতে পারলেন না এই জুটি।

মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ এর শ্যুটিংয়ের সময় থেকেই গুজব ওঠে, এই জুটি প্রেমে হাবু ডুবু খাচ্ছেন নাকি, আর তার পরে ভেঙে যায় ব্র্যাড-জেনিফার এ্যানিস্টনের বিয়েও। এর পরের সুদীর্ঘ সাত বছরের লিভ-ইন…।শোনা যাচ্ছে ফ্রান্সের লক্ষাধিক মূল্যের প্রাইভেট এসটেটের এক চ্যাপেলেই নাকি বিয়ে সারবেন ব্র্যাঞ্জেলিনা।জর্জ ক্লুনি, টম ক্রুজ, জনি ডেপ বা ম্যাট ডামনের মত অতিথিরা বর্তমান থাকবেন বিয়ের পার্টিতে।তবে আর কি…বোঝাই যাচ্ছে…এই বিয়ের আসর যেন প্রিন্স উইলিয়াম-কেট এর বিয়ের জৌলুসের থেকে কিছুমাত্র কম হবেনা…বরং আমেরিকার বাদশা বেগমের শাদী ইউরোপের প্রিন্স আর কুইনের সমানই হবে।

বিয়ের গাউন হবে কেমন, কোন হেয়ার ড্রেসারকেই বা বেছে নেবেন এ্যাঞ্জেলিনা, ব্রাইডস্ মেড কারা হবে, ছয় সন্তান (ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলোহ ও জমজ নক্স আর ভিভিএন)-ই বা কি ভূমিকা নেবে এই বিয়েতে? সব নিয়েই এখন জোরকদমে চলছে গেস ওয়ার্ক…।পৃথিবীর তাবড় ডিজাইনার’রা বরাত পাওয়ার আশার মুখিয়ে আছেন, তাদের মধ্যেও চলছে ব্র্যাঞ্জেলিনাকের মনমত গার্মেন্টস ও ডেকরেশন করতে পাওয়ার সুযোগ। ইঁদুর দৌড়ে ছুটছে সব্বাই।আর প্রাক বিয়ের সব প্ল্যানিং সারতে আপাতত ব্যাস্ত পিট পরিবারের সদস্যরা।পুরো পৃথিবীর মতই আমরাও তাই মুখিয়ে আছি, হেভিওয়েট এই কাপল এর রয়্যাল বিয়ে দেখার জন্য।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট