Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

নারায়ণগঞ্জে কিশোরী সুমিকে ধর্ষণের পর হত্যার আলামত পেয়েছে পুলিশ

নারায়ণগঞ্জ, ২৭ এপ্রিল: নারায়ণগঞ্জের কিশোরী সুমিকে ধর্ষণের পর হত্যা করেছে বলে আলামত পেয়েছে পুলিশ। সুমির পড়নের কাপড় ঢাকার মহাখালী রাসায়নিক পরীক্ষাগারে শুক্রবার পরীক্ষা করে এ আলামত পাওয়া যায় বলে পুলিশ জানায়।

এদিকে হত্যাকাণ্ডের  ৪৮ দিন পার হলেও পুলিশ সুমি ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি সুজনকে গ্রেফতার করতে পারেনি। উল্টো আসামি পক্ষের লোকজন মামলা তুলে নেয়ার জন্য নানা ভাবে চাপ দিচ্ছে।  প্রভাবশালী মহলের মাধ্যমে মোটা অংকের টাকার প্রলোভন দেখিয়ে মামলা নিষ্পত্তি করার চেষ্টা চালাচ্ছে।

নিহতের পরিবারের অভিযোগ পুলিশ হত্যা মমলার ময়নাতদন্ত রিপোর্ট, ভিসেরা রিপোর্টসহ বিভিন্ন আলামত সংগ্রহের নামে কালক্ষেপণ করে আসামিদের আইনি সুবিধা পাইয়ে দেয়ার চেষ্টা করছে।

নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর কাদের বার্তা২৪ ডটনেটেকে জানান, শহরের দেওভোগের কিশোরী সুমি হত্যাকাণ্ডের পর ঢাকা মেডিকেল কলেজ থেকে শাহাবাগ থানার এস আই নাজির উদ্দিন সুমির পরনে থাকা কাপড় উদ্ধার করে।

পরে নারায়ণগঞ্জ সদর থানা হাত্যামামলার পর উদ্ধারকৃত আলামত পরনের কাপড় পরীক্ষার জন্য ঢাকার মহাখালী রাসায়নিক পরীক্ষাগারে পাঠানো হয়।

শুক্রবার রাসায়নিক পরীক্ষায় সুমির পড়নের কাপড়ে পুরুষের শুক্রাণু পাওয়া গেছে। এতে প্রমাণিত হয়েছে সুমিকে হত্যার আগে ধর্ষণ করা হয়েছিল।

আসামি গ্রেফতারের ব্যাপারে ওসি মঞ্জুর কাদের বার্তা২৪ ডটনেটেকে জানান, মামলার পর বিভিন্ন রিপোর্ট হাতে পেতে কিছুটা বিলম্ব হয়েছে। তবে আসামিকে গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছে।

আসামি ও তার পরিবারের লোকজন গা ঢাকা দেয়ায় গ্রেফতার করা যাচ্ছে না।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট