Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ইলিয়াস আলীর নিখোঁজের ঘটনা নিয়ে নাটক করবেন না: সাহারা

ঢাকা, ২৭ এপ্রিল : ইলিয়াস আলী নিখোঁজের ঘটনা নিয়ে বিএনপিকে নাটক না করার অহবান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটায় ডিএমপির ৪৭তম থানা হিসেবে শাজাহানপুর থানার উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ইলিয়াস আলীর স্ত্রী তার স্বামীকে খুঁজতে বিভিন্ন জায়গায় জান। এতে বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়া তাকে ডেকে বৈঠক করেন। বৈঠক শেষে সাংবাদিকদের সামনে মিথ্যাচার করেন যে তিনি আইনশৃঙ্খলা বাহিনীর সাথে কোথাও যাননি। এ মিথ্যাচারের উদ্দেশ্য কি। সরকার তাকে খুঁজে বের করার জন্য বিরোধী দলের সহায়তা চেয়েছে। কিন্তু তারা কোনো সহায়তা করেনি। তাকে বের করার চেষ্টা করা হচ্ছে। বের করার পরই বোঝা যাবে তিনি কোথায় ছিলেন।’’

একই অনুষ্ঠানে আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ‘‘সুশীলসমাজ ও গন্যমান্য ব্যক্তিরা অভিযোগ করেছেন, সরকার একটি বিশেষ বাহিনী দিয়ে ইলিয়াস আলীকে গুম করেছে। এতে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে এবং বিএনপিকে উসকে দেয়া হচ্ছে।’’

এ সময় তিনি ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার বক্তব্যের সমালোচনা করে বলেন, ‘‘ইলিয়াস আলীর গুমের ঘটনা দ্বারা নাকি সুরঞ্জিত সেনগুপ্তের ঘটনা ভিন্ন খাতে নেয়ার চেষ্টা চালানো হচ্ছে। এ কথা সত্য নয়। দেশকে অকার্যকর করবেন না। অনিশ্চয়তার দিকে ঠেলে দিবেন না।

সিলেটের রাজনৈতিক দ্বন্দ্ব, বিএনপির রোড মার্চের সময় তোলা টাকা, ব্যবসায়িক দ্বন্দ্বের কারণে ইলিয়াস আলী গুম হয়ে থাকতে পারেন।’’ তাকে খুঁজে বের করার জন্য সরকারকে সহযোগিতা করার জন্য বিএনপির প্রতি আহবান জানান তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ রাশেদ খান মেনন, আইজিপি হাসান মাহমুদ খন্দকার প্রমুখ। এতে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ।

ইলিয়াস আলীর নিখোঁজের ঘটনা নিয়ে নাটক করবেন না: সাহারা

তিন শর্তে ইলিয়াসের মুক্তি!

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to ইলিয়াস আলীর নিখোঁজের ঘটনা নিয়ে নাটক করবেন না: সাহারা

  1. saleh ahmed

    April 27, 2012 at 10:03 pm

    shak dia mach dakben na , madam apni bolechilen about sagar runi murder — 48 hours er moddey khuni dora porbe ???? ai kotha bolechilen tu ???

    lokman murder – norsingdi – same apni bolechilen khunira dora porbe within short time – ????

    apni nijeke age thick korun den annoke doaishe bolben

    [WORDPRESS HASHCASH] The poster sent us ’0 which is not a hashcash value.