Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

কতিপয় বুদ্ধিজীবী হীনমন্যতায় ভুগছেন: কামরুল

দেশের কতিপয় বুদ্ধিজীবী হীনমন্যতায় ভুগছেন এবং কতিপয় বুদ্ধিজীবী বিএনপিকে পরোক্ষভাবে সাহায্য করছেন। তারা দুই দলকে প্যারালাল করার চেষ্টা করছেন। তারা তৃতীয় শক্তির উত্থানেও সাহায্য করছেন। শুক্রবার সকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক আলোচনা সভায় আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এ কথা বলেন।

তিনি বলেন, বিরোধী দলকে উসকানি না দিয়ে সরকারের সাফল্য তুলে ধরুন এবং সঠিক পন্থায় সরকারের গঠনমূলক সমালোচনা করুন।

আইন প্রতিমন্ত্রী বলেন, সরকার যুদ্ধাপরাধের বিচার বন্ধ করলে এবং গ্রেনেড হামলার মামলা তুলে নিলেই দেশে স্থিতিশীলতা ফিরে আসবে। কারণ এসব উদ্দেশ্যেই বিএনপি ইলিয়াস আলীকে গুম করে আন্দোলনের ইস্যু তৈরি করেছে।

কামরুল বলেন, ‘ব্যারিস্টার রফিকুল হক বলেছেন, সাবেক রেলমন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের অর্থ কেলেঙ্কারির ঘটনা ধামাচাপা দিতে ইলিয়াসকে অপহরণ করা হয়েছে। কোনো ভারসাম্যহীন ব্যক্তি ছাড়া এ কথা কেউ বলতে পারেন না। রফিকুল হকের কথা শুনে আমার স্কুল পড়ুয়া নাতনি বলেছে, বুড়ো ব্যাটা বলে কি!’

তিনি বলেন, বিএনপি নেতা এম ইলিয়াসকে বলির পাঠা বানানো হচ্ছে। তার নিখোঁজের ঘটনাকে ইস্যু সৃষ্টি করে বিরোধী দল দেশে নৈরাজ্য এবং গণতন্ত্রকে হত্যা করতে চাচ্ছে।

সংগঠনের সভাপতি আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী সাইদুজ্জামান শিখর, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি গোলাম কুদ্দুস ও সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to কতিপয় বুদ্ধিজীবী হীনমন্যতায় ভুগছেন: কামরুল

  1. 420

    April 28, 2012 at 12:52 am

    Kamrul,
    Chagool ki kotha bolte pare ? sudhu vaa vaa kotre pare. Ato vaa vaa korle sobi toke chagool na bole ram chagool bolbe,