Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘অত্যাচারী দল’ বিএনপি: শেখ হাসিনা

ঢাকা, ২৬ এপ্রিল:আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধঅন বিরোধী দলে বিএনপির সমালোচনা করে বলেছেন, “বিএনপির কাজ অপরাধীদের রক্ষা করা ও  অপরাধীদের বাঁচানো”। তিনি  বিএনপিকে ‘অত্যাচারী দল’ হিসেবে আখ্যা দিয়ে বলেন,“অত্যাচার করবেন নিজেরা আর বড় বড় কথা বলবেন, বাংলার জনগণ তা বরদাস্ত করবে না। ২০০১ পরবর্তী সময়ে দেশের সাধারণ মানুষের ওপর যেসব বিএনপি নেতাকর্মীরা নির্যাতন চালিয়েছে তাদের বিচার বাংলার মটিতে হবে।”

বৃহস্পতিবার বিকেলে ভোলা জেলা আওয়ামী লীগের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শিক্ষার গুরুত্ব উল্লেখ করে বলেন, “অত্যন্ত দুঃখের বিষয় অনেকে তো শিক্ষার মূল্য দেয় না। কি পরীক্ষা নষ্ট হোক, ছেলেমেয়ের জীবন নষ্ট হোক, ওদিকে তাদের খেয়াল নেই।”

তিনি বলেন, “আমরা চাই সময় মতো পরীক্ষা হোক।বছরের প্রথম দিন ছেলেমেয়েদের হাতে বই পৌঁছে যাক। সময় মতো রেজাল্ট দেয়া হোক।”

শেখ হাসিনা বলেন, “আমার মনে হয় বিরোধী দলের নেত্রীর এসব পছন্দ হয় না।কাজেই তিনি পরীক্ষা নষ্ট করতে পারলে মনে করে এটাই ভালো।”

আওয়ামী লীগ সভানেত্রী তার বক্তব্যে সংগঠনের নেতাকর্মীদের বিষয়টিতে লক্ষ্য রাখতে বলেন।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, “কী পেলাম কী পেলাম না সেটা বড়ো কথা না। দেশের জন্য কতটুকু দিতে পারলাম সেটাই বড়ো কথা।”

প্রধানমন্ত্রী বলেন, “আমাদের নেতাকর্মীদের এ বিষয়টি মাথায় রাখতে হবে। তিন বছরে আমরা যে কাজ করেছি সেটুকু সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। খালি নিত্য নতুন দাবি তুললে হবে না।”

মতবিনিময় সভায় ভোলায় আওয়ামী লীগের সাংসদ দলের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমদ, নুরুন্নবী চৌধুরী শাওন, আবদুল্লাহ আল মাহমুদ জ্যাকব উপস্থিত ছিলেন।

এছাড়াও দলীয় সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, সভাপতিমন্ডলীর সদস্য কাজী জাফরউল্যাহ, আব্দুল লতিফ সিদ্দিকী, শেখ ফজলুল করিম সেলিম, ইউসুফ হোসে হুমায়ুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক মৃনাল কান্তি দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট