Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

৫ মে ইডেন নাইটদের পক্ষে: সাকিব

কলকাতা, ২৬ এপ্রিল: ৫মে ইডেন কার? শাহরুখ খান না সৌরভ গাঙ্গুলির?
ইডেনের সমর্থন সে দিন শাহরুখের নাইটদের দিকেই থাকবে বলে মনে করেন নাইটদের অন্যতম যোদ্ধা সাকিব-আলা-হাসান। ইডেনকে যিনি নিজের দ্বিতীয় ঘর মনে করেন, সেই সাকিবের দৃঢ় বিশ্বাস, বিপক্ষ টিমে সৌরভ থাকলেও শহর থাকবে কেকেআরের দিকেই। বুধবার কলকাতার একটি অনুষ্ঠান সাকিব বলে দিলেন, “ব্যাপারটা যে ভাবে প্রচার করা হচ্ছে, আমি সে ভাবে দেখছি না। পুণে ম্যাচের আগে আমাদের বেঙ্গালুর ম্যাচ আছে। তবে জনসমর্থন পুণে ম্যাচে ভাগ হবে বলে মনে হয় না। শহরের টিম যখন ইডেনে, লোকে তো সেই টিমকেই সমর্থন করবেন। দু’এক জন ব্যতিক্রম হতে পারেন। আমি আশা করবো, কলকাতা সে দিন নাইট রাইডার্সের হয়েই গলা ফাটাবে।”

 

মঙ্গলবার ইডেনে নাইট রাইডার্স বনাম ডেকান চার্জার্স ম্যাচ বৃষ্টিতে পণ্ড হওয়ায় নাইটদের জুটেছে এক পয়েন্ট। এবং দুর্বল ডেকানের কাছে পয়েন্ট হারানো নিয়ে ‘কিডস’-দের যাতে মন খারাপ না হয়, সে জন্য গত রাতে টিম হোটেলে ফিরতে না ফিরতেই পার্টি ঘোষণা করে দেন শাহরুখ। গভীর রাত পর্যন্ত চলে তুমুল নাচা-গান। সবাই যাননি যদিও। সাকিবের মতো কেউ কেউ আবার টিভি খুলে বার্সেলোনা-চেলসি ম্যাচও দেখতে বসে যান। এ দিন আর প্র্যাক্টিসের বালাই ছিল না নাইটদের। ছুটি দিয়ে দেওয়া হয়।

 

ক্রিকেটারদের কেউ ব্যস্ত থাকলেন বিজ্ঞাপনের শু্যটিংয়ে, কেউ আবার বেরিয়ে পড়েন গল্ফ কোর্সে। যেমন জ্যাক ক্যালিস। বান্ধবী শামোনে ফিরে গিয়েছেন দক্ষিণ আফ্রিকায়। আর পিঠে গল্ফ-কিট নিয়ে কালিস হাঁটা দিলেন শহরের এক গল্ফ কোর্সের দিকে। উদ্দেশ্যে আইপিএলের ক্লান্তিকর সূচির ফাঁকে একটু জিরিয়ে নেওয়া।

 

আগামী শনিবারই আবার নেমে পড়তে হবে ক্রিস গেইলের বেঙ্গালুরের বিপক্ষে। আর এই যে এক পয়েন্ট হারাতে হল, তার প্রভাব তো পড়তে পারে সেমিফাইনালে ওঠার সময়? শনিবার থেকে নাইটদের সামনে তো একের পর এক হেভিওয়েট প্রতিপক্ষ। ধোনির চেন্নাই। সৌরভের পুণে। শেবাগের দিল্লি। সহজ ম্যাচ আর পাচ্ছে কোথায় নাইটরা?

 

সাকিবের মনে হচ্ছে, অসুবিধা হবে না। ভুগতে হবে না এই এক পয়েন্টের জন্য। বরং বিশ্বের এক নম্বর অলরাউন্ডারের বক্তব্য, “প্রকৃতির উপর কারও হাত থাকে না। তাই ও সব ভেবে লাভ নেই। আসলে অনেকে আশঙ্কায় ভুগছেন যে শেষ পর্যন্ত আমাদের সেমিফাইনালে যাওয়া নিয়ে। আমরা কয়েকটা ম্যাচে কিছু ছোটখাটো ভুল করেছি, যার ফলে এ রকম মনে হচ্ছে। কিন্তু আমাদের টিমটা ভাল। ব্যালান্সড টিম। নাইটরা রোজ রোজ ও রকম ভুল করবে না। ঠিক শুধরে নেবে।” সূত্র: আনন্দবাজার

 

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট