Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আজ আওয়ামীলিগ এর সমাবেশ (ভিডিও)

যুদ্ধাপরাধী এবং সরকার উৎখাতের সঙ্গে জড়িতদের বিচারের দাবিতে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন ঢাকা মহানগর আওয়ামী লীগ আজ সোমবার সমাবেশ করবে। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে এ সমাবেশ। গত রোববার এ সমাবেশ হওয়ার কথা ছিল। কিন্তু ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিষেধাজ্ঞার কারণে আজ হতে যাচ্ছে এ সমাবেশ। পাশাপাশি একই দাবিতে আগামীকাল মঙ্গলবার ঢাকার
১০০টি ওয়ার্ড ও ইউনিয়নে মানববন্ধন করবে সংগঠনটি।
নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম গতকাল রোববার দুপুরে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ সমাবেশের কথা জানান। এ সময় আইনপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, নগরের সহসভাপতি ফয়েজউদ্দিন মিয়া, মুকুল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাজি মো. সেলিম, আওলাদ হোসেন, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. দিলীপ রায়, আসলামুল হক আসলাম এমপি, সহ-দফতর সম্পাদক সহিদুল হক মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।
মায়া চৌধুরী জানান, বিরোধী দল বিএনপির কর্মসূচির সঙ্গে তাদের কর্মসূচির ভিন্নতা রয়েছে। আর তাদের এই কর্মসূচি পূর্ব ঘোষিত এবং এ ধরনের কর্মসূচি আগামী ১৫ মার্চ পর্যন্ত চলবে। তিনি বলেন, যতদিন পর্যন্ত বাংলাদেশ রাজাকার মুক্ত না হবে এবং সরকার উৎখাতের সঙ্গে জড়িতদের বিচার না হবে ততদিনই তাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে। তিনি বলেন, আওয়ামী লীগ নয় বরং বিএনপি বিভিন্ন সভা-সমাবেশে উস্কানিমূলক বক্তৃতা দিয়ে দেশে অরাজকতা ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে।

ডেসটিনি রিপোর্ট

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট