Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আমিরের ছেলে আজাদের অভিষেক!

মুম্বাই, ২৪ এপ্রিল: টিভিতে অভিষেক ঘটতে যাচ্ছে আমির খানের। সত্যমেভ জয়তে নামে একটি বিশেষ অনুষ্ঠানের মধ্য দিয়ে আমির শুরু করবেন তার টিভি ক্যারিয়ার। আর এদিকে বাবার সঙ্গে পাল্লা দিয়ে পিছিয়ে নেই আমিরের ছোট্ট ছেলে আজাদও। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে নাকি আজাদ প্রথমবারের মতো আসলো ক্যামেরার সামনে। জানালেন খোদ আজাদের বাবা আমির খান।

 

আমিরের বাড়িতেই ‘সত্যমেভ জয়তে’র অনুষ্ঠানটির শুটিং হয়েছে। এই অনুষ্ঠানের প্রমো ধারণের সময় আজাদ ছিলে তার কোলে। সেই সময় আজদের বিভিন্ন দুষ্টুমির চিত্রও ধারণ করে আমিরের ‘সত্যমেভ জয়তে’র টিম। কিন্তু দুঃখের বিষয় এই যে, আমিরের ছেলের এই প্রথম ক্যামেরার সামনে আসার প্রমোটি দেখতে পারবে না কোনো আমির ভক্ত। এটা আমিরের স্ত্রী কিরণের কঠিন নির্দেশ।

 

পাঁচ মাস বয়সী আজাদকে লোকচক্ষুর আড়ালে রাখার জন্যই স্ত্রী কিরণ আমিরকে তাদের বাড়িতে শুটিংয়ে প্রথমে বাধা দিয়েছিলেন। কিন্তু পরে আজাদের গোপনীয়তার ব্যাপারে আমির কিরণকে আশ্বস্ত করলে তিনি তাদের বাড়িতে ‘সত্যমেভ জয়তে’র শুটিং করার অনুমতি দেন।

 

আর যখন ‘সত্যমেভ জয়তে’র শুটিং চলতো এবং কিরণ বাড়িতে থাকতো না, তখন আজাদের বিভিন্ন অঙ্গভঙ্গিকে ক্যামেরায় ধারন করতেন আমির, তাকে কোলে নিয়েই উপস্থাপনা করতেন অনুষ্ঠানটি। পরে যখন এই খবর আমির পত্নীর কানে যায়, তখন আমির আবারো আশ্বস্ত করেন কিরণকে। আমির জানান, ওই দৃশ্যগুলোই শুধুই ব্যক্তিগত ব্যবহারের জন্য। আজাদের শৈশবটাকে স্মরণীয় করে রাখার জন্য।

 

তবে এই ‘সত্যমেভ জয়তে’ অনুষ্ঠানে আজাদকে দেখার আশা শেষ হয়ে গেলেও, পরোক্ষভাবে অনুষ্ঠানটিতে ছেলে আজাদের উপস্থিতিকে নিশ্চিত করেছেন আমির। তিনি বলেন, “বলতে গেলে ‘সত্যমেভ জয়তে’ দিয়েই আমার কর্মক্ষেত্রে আজাদের অভিষেক ঘটতে যাচ্ছে। তাকে দেখা না গেলেও পরোক্ষভাবে আজাদ আমাকে কাজ করতে অনেক সাহায্য করেছে। অনুষ্ঠানে এমন অনেক অংশ ছিল যা আমাকে মানসিকভাবে পীড়া দিত, কিন্তু আজাদ আমাকে সামলে নিয়েছে। ওর আলতো হাতের আদর, নিষ্পাপ দুষ্টুমি আর নির্মল হাসি আমার চিন্তাকে আরো দৃঢ় এবং স্থির করেছে।”

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট