Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

চন্ডিগড়ে জন্মদিন পালন করলেন শচিন

চন্ডিগড়, ২৪ এপ্রিল: আজ ৩৯ বছর বয়সে পা দিলেন ভারতের ক্রিকেট ইশ্বর লিটল মাস্টার শচিন টেন্ডুলকার। মার্চে বাংলাদেশের বিপক্ষে শততম সেঞ্চুরির অনন্য রেকর্ড গড়ার পর প্রথমবারের মতো জন্মদিন পালন করছেন তিনি।

 

৩৯তম জন্মদিনটি তাই কিছুটা হলেও আলাদা ভারতের এই ব্যাটিং আইকনের জন্য।তবে খুব বেশি জাঁকজমকপূর্ণভাবে এটি উদযাপন করছেন না লিটল মাস্টার। চণ্ডীগড়ে মুম্বাই ইন্ডিয়ানস দলের সঙ্গে অনাড়ম্বরভাবেই উদযাপন করছেন জন্মদিন। আজ রাতেই আইপিএলের খেলায় তার দল মুখোমুখি হবে কিংস ইলেভেন পাঞ্জাবের।
আজ সকালে স্ত্রী অঞ্জলির সঙ্গে গাড়িতে করে এসে পৌঁছান অনুষ্ঠানস্থলে। এর আগেই সেখানে উপস্থিত হয়েছিলেন মুম্বাই ইন্ডিয়ানসের সতীর্থ দিনেশ কার্তিক, জেমস ফ্রাঙ্কলিন, প্রজ্ঞান ওঝা, কাইরন পোলার্ডসহ দলের অধিকাংশ সদস্যই। পৌঁছানোর সঙ্গে সঙ্গেই বিপুল করতালির মাধ্যমে তাকে অভিবাদন জানান অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিরা। এরপর ভক্তদের অটোগ্রাফ দেন টেন্ডুলকার। টি-শার্ট, হাত এমনকি টিস্যুর ওপরেও অটোগ্রাফ নিয়েছেন অনেক শচিন ভক্তরা। এ সময় জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত স্থানীয় প্রশাসক ও রাজনীতিবিদদের সঙ্গে ফটোসেশনেও অংশ নেন ভারতের এই কিংবদন্তি ব্যাটসম্যান। অনুষ্ঠানে শচিনের পছন্দের ভ্যানিলা কেকের ব্যবস্থা করা হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা রাহুল দেব, সাবেক ভারতীয় ক্রিকেটার অতুল ওয়াসান। তবে মুম্বাই ইন্ডিয়ানস দলের মালিক নিতা আম্বানি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট