Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ইলিয়াস উদ্ধার প্রচেষ্টায় সুচিন্তিত ও কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে সরকার

ঢাকা, ২৩ এপ্রিল: স্বরাষ্ট্র মন্ত্রণালয় সোমবার রাতে এক প্রেস নোটে বলেছে, ইলিয়াস আলীর নিখোঁজ হওয়ার সংবাদের পরিপ্রেক্ষিতে সরকার তার আশু উদ্ধার প্রচেষ্টায় অত্যন্ত সুচিন্তিত ও কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে।

প্রেস নোটে বলা হয়, “এই মর্মে জনসাধারণের অবগতির জন্য উল্লেখ করা যাচ্ছে যে, গত ১৭ এপ্রিল দিবাগত রাত্রে প্রধান বিরোধী দল বিএনপি-এর প্রাক্তন সংসদ সদস্য ইলিয়াস আলীর নিখোঁজ হওয়ার সংবাদের পরিপ্রেক্ষিতে সরকার তার আশু উদ্ধার প্রচেষ্টায় অত্যন্ত সুচিন্তিত ও কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে। নিরন্তর এ প্রচেষ্টার মাঝে সকল নির্ভরযোগ্য সম্ভাব্য উৎস হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রেখেছে। ইতিমধ্যে জনাব ইলিয়াস আলীর স্ত্রী তার স্বামীর উদ্ধার প্রচেষ্টায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের আন্তরিক সহায়তা প্রদান করেছেন।”

প্রেস নোটে আরো বলা হয়, “সরকার এ অবস্থায় অত্যন্ত দুঃখের সাথে লক্ষ্য করছে যে, সরকারের আন্তরিক প্রচেষ্টাকে সহায়তা প্রদানের মাধ্যমে উদ্ধার কাজ ত্বরান্বিত করার পরিবর্তে প্রধান বিরোধী দল আপত্তিকর ও উত্তেজনাপূর্ণ বক্তব্য প্রদান করছে ও জনসাধারণকে উত্তেজিত করার উদ্দেশ্যে লাগাতার হরতালের কর্মসূচির মাধ্যমে চরম জনদুর্ভোগ সৃষ্টি করছে। একই সাথে অত্যন্ত পরিতাপের সাথে লক্ষ্য করা যাচ্ছে যে, কতিপয় সংবাদপত্র কল্পনাপ্রসূত বিভিন্ন ভিত্তিহীন সংবাদ প্রচার করছে। এসব সংবাদে এমনকি বিভিন্ন শর্ত বা দফার মাধ্যমে জনাব ইলিয়াস আলীর মুক্তির জন্য দরকষাকষির মত জঘন্য ও কল্পনাপ্রসূত বক্তব্যের অবতারণা করে জনমনে বিভ্রান্তি ও ঘৃণা সৃষ্টির অপচেষ্টা নেয়া হচ্ছে। এ ধরনের অবাস্তব বক্তব্যের মাধ্যমে ঘটনার রহস্য উদঘাটন ও ভিকটিমের উদ্ধার প্রচেষ্টা বাধাগ্রস্ত করা নিঃসন্দেহে অসৎ উদ্দেশ্যপ্রণোদিত ও আপত্তিকর।

প্রেস নোটে বলা হয়, “সরকার সংশ্লিষ্ট সকলকে এ জাতীয় কল্পনাপ্রসূত ভিত্তিহীন বক্তব্য প্রদান হতে সম্পূর্ণরূপে বিরত থাকা, হরতাল, ভাঙচুর, অগ্নিসংযোগ ইত্যাদির মাধ্যমে জনদুর্ভোগ ও হতাশার জন্ম না দেয়া, জনসাধারণ্যে শান্তি শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে সর্বাত্মক সহায়তা প্রদান করা তথ্য জনাব ইলিয়াস আলীর উদ্ধার প্রচেষ্টাকে ত্বরান্বিত করার ক্ষেত্রে সহায়তা প্রদানের অনুরোধ জানাচ্ছে।”

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট