Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

এমপি হোস্টেলে দুর্গন্ধ

ঢাকা, ২৩ এপ্রিল : অজ্ঞাত নারীর লাশ সরিয়ে নেয়ার পরও এমপি হোস্টেলে দুর্গন্ধ যায়নি। এখনো পড়ে রয়েছে (দুপুর ১২ টা) ঘাতকের ছুরি ও লাশের কিছু গলিত অংশ। সবচেয়ে সংরক্ষিত স্থান যেখানে কারো রেফারেন্স ছাড়া সাধারণের প্রবেশ নিষেধ সেখানে এই জাতীয় ঘটনা ভাবিয়ে তুলেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্তাদের। গণমাধ্যমে খবর জেনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে খোঁজ নিতে আসছেন অনেকেই। অনেকে চুপিচুপি খোজ করছেন কেউ তাদের হারানো কাউকে। তবে লাশ দেখে সনাক্ত করার উপায় নেই। একমাত্র ভরসা ডিএনএ টেস্ট।

 

রোববার সংসদ ভবন সংলগ্ন এমপি হোস্টেলের ৭ নম্বর সড়কের ৬ নম্বর ব্লকের দ্বিতীয় তলার ১৩৭ ও ১৩৮ নম্বরের পাশে করিডোর থেকে ওই নারীর গলিত লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

 

ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের অধ্যাপক ডা. শফিউজ্জামান জানান, নিহত নারী গর্ভবতী ছিলেন কিনা সে ব্যপারে এখনও নিশ্চিত নন তারা। পরিচয় ও গর্ভবর্তী সনাক্তের জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পরে নিশ্চিত হওয়া যাবে।

 

এদিকে ডিএমপির তেজগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) মো. শহীদুল ইসলাম জানান, এমপি হোস্টেল সংরক্ষিত এলাকা। সংসদ সদস্য ও সেখানে কর্মরতরা ছাড়া কেউ নাম এন্ট্রি না করে ঢুকতে পারে না। বিষয়টি মাথায় রেখে অনুসন্ধান চলছে।

 

যে স্থানে নারীর লাশটি পাওয়া গেছে তার পাশেই ১৫৩ নম্বর কক্ষ এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের অফিস কক্ষ। তার অফিস সহকারী মিজান জানান, রোববার দুর্গন্ধ পাই। এর আগে কোনো দুর্গন্ধ পায়নি।

 

এদিকে গণমাধ্যমে খবর পেয়ে অনেকেই আসছে মর্গে হারিয়ে যাওয়া স্বজনদের খুঁজতে। এদের মধ্যে সাইফুল নামের একজনের সঙ্গে কথা হয়। তিনি জানান, পয়লা বৈশাখ সন্ধ্যায় চিটাগং রোডের বাসা থেকে স্বামীর সঙ্গে অভিমান করে বেড়িয়ে যায় তার ২৪ বছর বয়স্ক ছয় মাসের অন্তঃসত্ত্বা বোন। আত্মীয় স্বজনদের বাসায় খুঁজে না পেয়ে গণমাধ্যমের খবরে বোনের খোঁজে মর্গে আসেন তিনি। তবে লাশ গলে যাওয়ায় সনাক্ত করা সম্ভব হয়নি।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট