Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বার্সাকে হারানোর পর সতীর্থদের অভিনন্দন রোনালদোর

মাদ্রিদ, ২২ এপ্রিল: স্প্যানিশ ‘লা লিগা’য় প্রতিদ্বদ্ধী বার্সেলোনাকে হারানোর পর সতীর্থদের অভিনন্দন জানিয়েছেন রিয়ালের পর্তুগীজ উইংগার ক্রিস্টিয়ানো রোলনদো।

 

রোনালদো বলেন, “সত্যিই দারুণ একটা জয় পেলাম। সতীর্থদের এ জন্য অভিনন্দন জানাই। তাদের সম্মিলিত পারফরম্যান্সই রিয়ালের জয় নিশ্চিত করেছে।”

 

লিগে ৪২ গোল করে এই মুহূর্তে প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে পেছনে ফেলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে ব্যক্তিগত সাফল্যের চেয়েও তার কাছে বড় হয়ে দেখা দিচ্ছে দল রিয়ালের পারফরম্যান্স ও লিগ জয়ের খুব কাছাকাছি পৌঁছে যাওয়া।

রোনালদো মনে করেন, ‘যোগ্যতর দল হিসেবেই রিয়াল ম্যাচ জিতেছে।’

 

লিগ শিরোপা নিশ্চিত হওয়ার পর রোনালদোর লক্ষ্য চ্যাম্পিয়নস লিগ। মিউনিখে সেমিফাইনালের প্রথম লেগে অবশ্য বায়ার্ন মিউনিখের কাছে ২-১ ব্যবধানে হেরে সেই লক্ষ্যে কিছুটা হলেও পিছিয়ে আছে তার দল।

 

তবে রোনালদো বিশ্বাস যে পরের লেগে ঘরের মাঠ ‘সান্তিয়াগো বার্নব্যু’তে আপন দর্শক-সমর্থকদের সামনে নিজেদের পারফরম্যান্সের উন্নতি ঘটিয়েই ফাইনালে উঠে যাবে রিয়াল মাদ্রিদ। আর সেটার জন্যই মুখিয়ে আছেন তিনি।
আগামী বুধবার দ্বিতীয় লেগের খেলায় মুখোমুখি হবে রিয়াল ও বায়ার্ন মিউনিখ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


One Response to বার্সাকে হারানোর পর সতীর্থদের অভিনন্দন রোনালদোর

  1. i shop

    April 23, 2012 at 1:17 am

    Yes, you read that right and yes, you heard it from me. It pains my heart to say it, but Real Madrid were better than Barcelona on the night the La Liga title was decided.