Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বিএনপির হরতালে আওয়ামী লীগের সমাবেশ

ঢাকা, ২২ এপ্রিল: বিএনপির সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী নিখোঁজের ঘটনায় রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি। আর বিএনপির হরতালের দিনই ঘটা করে সমাবেশ করছে আওয়ামী লীগ।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে চলছে সমাবেশের প্রস্তুতি। হরতালের নামে নৈরাজ্য, অগ্নিসংযোগ ও মানুষহত্যার প্রতিবাদে এই সমাবেশ।

সরেজমিনে বঙ্গবন্ধু এভিনিউ এলাকায় দেখা যায়, ছোট্ট্ একটি ট্রাকে ব্যানার টাঙিয়ে মঞ্চ বানানো হয়েছে। সমাবেশে অংশ নেয়া নেতাকর্মীদের বসার জন্য ত্রিপল বিছানো হয়েছে রাস্তায়। একে একে মিছিল আসছে সমাবেশে যোগ দিতে।

ইতোমধ্যেই মঞ্চে আসন গ্রহণ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় এবং নগর নেতারা।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে শুরু হওয়া এই সমাবেশ পরিচালনা করবেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

সমাবেশ সফল করতে ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তর, ঢাকা মহানগর ছাত্রলীগ দক্ষিণ, মহানগর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড এবং ইউনিয়নের নেতারা সমাবেশস্থলে মিছিল সহকারে উপস্থিত হয়েছেন।

সমাবেশের প্রধান অতিথি আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ইতোমধ্যেই মঞ্চে এসে উপস্থিত হয়েছেন।

নগর নেতারা জানান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফসহ কেন্দ্রীয় নেতাদের অনেকেই সমাবেশে বক্তব্য রাখবেন।

বিএনপির ডাকা আজকের এই হরতালে এখনো পর্যন্ত বিএনপি এবং এর অঙ্গসংগঠনের কোনো তৎপরতা চোখে না পড়লেও আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রম ছিল চোখে পড়ার মতো।

সকাল থেকেই ঢাকার রাজপথ দখলে ছিল আওয়ামী লীগের।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট