Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ডাকাতের হাতে অপহূত শিশুটি মিরপুরে উদ্ধার

ঢাকা, ২২ এপ্রিল: রাজধানীর খিলগাঁওয়ের সি ব্লকের বাসা থেকে অপহূত আট মাসের শিশু মোবাশ্বিরা আলম মায়েশাকে মিরপুরের পাইকপাড়া থেকে রোববার উদ্ধার করেছে পুলিশ।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, মিরপুরের পাইকপাড়ার একটি বাসার পাশ থেকে রোববার দুপুর ১২টার দিকে অপহূত শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটিকে খিলগাঁও পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা শিশুটিকে পরিবারের কাছে পৌঁছে দেবে।
শনিবার সন্ধ্যায় রাজধানীর খিলগাঁওয়ের সি ব্লকের চতুর্থতলার একটি বাসায় হানা দিয়ে স্বর্ণালংকার ও টাকা লুট করে দুর্বৃত্তরা। এ সময় তারা ওই বাসা থেকে আট মাসের শিশু মোবাশ্বিরা আলম মায়েশাকে তুলে নিয়ে ২৫ লাখ টাকার মুক্তিপণ দাবি করে।
শিশুটির বাবা শাহ আলম অগ্রণী ব্যাংকের শ্যামলী শাখার কর্মকর্তা শাহ আলমের পরিবার ছাড়াও ওই বাসায় তার বড় বোনের পরিবার থাকে। ঘটনার সময় শাহ আলম বাইরে ছিলেন।
খিলগাঁও থানার পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাঁচ যুবক ওই বাসায় ঢোকেন। প্রত্যেকের হাতে ছিল রামদা। তারা ধারালো অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের হাত, মুখ ও চোখ বেঁধে ফেলেন। এরপর বাসার আলমারি ও ওয়ার্ডরোব খুলে ২০ ভরি স্বর্ণালংকার, প্রায় দেড় লাখ টাকা ও দুটি মুঠোফোন লুটে নেন। পরে মোবাশ্বিরাকে তুলে নিয়ে তারা দ্রুত বাসা থেকে বের হয়ে যান।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


2 Responses to ডাকাতের হাতে অপহূত শিশুটি মিরপুরে উদ্ধার

  1. durjoy

    April 22, 2012 at 3:17 pm

    save the children

  2. muktadir

    April 23, 2012 at 1:45 am

    they are not human being.