Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ফকিরাপুলে পাঁচটি ককটেল বিস্ফোরণ

ঢাকা, ২২ এপ্রিল: হরতাল চলাকালে নয়া পল্টনে বিএনপি কার্যালয়ের কয়েকশ গজের মধ্যে ফকিরাপুল কাঁচা বাজারের কাছে কমপক্ষে পাঁচটি ককটেলের বিস্ফোরণ ঘটেছে। এতে একজন আহত হয়েছেন বলেও খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা পৌনে ১১টার দিকে ছাত্রদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর নেতৃত্বে একটি মিছিল দলীয় কার্যালয়ের দিকে আসছিল। হঠাৎ পাঁচটি ককটেল বিস্ফোরণ ঘটে। এরপর পুলিশ এগোলে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

পুলিশ বলছে, ছাত্রদলের ওই মিছিল থেকেই বোমার বিস্ফোরণ ঘটানো হয়। তবে বিএনপির দাবি, সরকার সমর্থকরা এই ঘটনা ঘটিয়েছে।

 

বিএনপি নেতা ইলিয়াস আলী নিখোঁজের প্রতিবাদে ডাকা আজ রোববারের হরতালের শুরু থেকেই নয়াপল্টনে বিএনপির কার্যালয় ঘিরে রেখেছে বিপুলসংখ্যক পুলিশ। ফলে কার্যালয় থেকে কেউ বের হতে পারছেন না বা কেউ ভেতরেও যেতে পারছেন না। দলীয় কার্যালয়ের ভেতরে অবস্থান করছেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে সকাল সাতটার দিকে বিএনপি কার্যালয়ের অদূরে ককটেলের বিস্ফোরণ ঘটে। নয়টার দিকে মহাখালী বাসস্ট্যান্ডের পাশের একটি গলি থেকে কয়েকজন পিকেটার রাস্তায় পাথর নিক্ষেপ করে। এ খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে আটক করতে পারেনি।
এদিকে রোববার বেলা ১১টার দিকে মহাখালীতে একটি গাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে পিকেটাররা। মিরপুর থেকে মহাখালীগামী লেগুনা পরিবহণের একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট