Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘জনগণকে ঠকিয়ে গড়া সম্পদের পাহাড় কবরে যাবে না’

নোয়াখালী, ২১ এপ্রিল: যোগাযোগ ও রেলমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “জনগণকে ঠকিয়ে সম্পদের পাহাড় গড়লে তা নিয়ে কবরে যাওয়া যাবে না। মানুষের কর্মকাণ্ডই জনগণের স্মৃতিতে থাকবে।”

শনিবার দুপুরে কবিরহাট উপজেলায় নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর বাসভবনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, “আওয়ামী লীগ সন্ত্রাস ও লুটপাটের রাজনীতি করে না।বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাও এ ধরনের রাজনীতিকে প্রশ্রয় বা পছন্দ করেন না।”

মন্ত্রী দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, “মানুষের উপকার করে নেক কামাবেন সেটাই কবরে যাবে, টাকা কবরে যাবে না।”

তিনি আরো বলেন, “যারা গরিবের পেটে লাথি মেরে কোটি কোটি টাকার বাড়ি-গাড়ি করেছে, তাদের বিষদাঁত ভেঙে দিতে হবে। রাজনীতিতে সৌজন্যবোধ ও মূল্যবোধ না থাকলে রাজনীতি করা যাবে না।”

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মফিজ উল্যা’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনাম চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট ছাত্রলীগ সভাপতি সাহেদ কামাল চৌধুরী প্রমুখ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট