Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বাংলাদেশের সিদ্ধান্তে অবাক হইনি: মহসিন খান

লাহোর, ২১ এপ্রিল: পাকিস্তানের সাবেক প্রধান নির্বাচক ও কোচ মহসিন খান বলেছেন, পাকিস্তান সফর নিয়ে বাংলাদেশের সিদ্ধান্তে তিনি মোটেও অবাক হননি। এই সফর পাকিস্তানের ক্রিকেটে বড় কোনো প্রভাব ফেলবে না বলেও মন্তব্য করেন তিনি।

 

তিনি বলেন, “বাংলাদেশের সিদ্ধান্তে আমি মোটেও অবাক নই। আমি হতাশও নই। কারণ আমি সবসময়ই তাদের আমন্ত্রণ জানানোকে গুরুত্বহীন মনে করেছি।”

 

বাংলাদেশের সফর স্থগিত হওয়াতে পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড) হতাশ হতে পারে। কিন্তু পাকিস্তানের অনেক ক্রিকেট বিশ্লেষকই মহসিন খানের সঙ্গে একমত।

 

পিসিব’র সাবেক চেয়ারম্যান ও কূটনীতিক শাহারিয়ার খানও মনে করেন, পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে ভুল পথেই হাটছে পিসিবি।

 

তিনি বলেন, “সফর সূচি নিশ্চিত করার পর তা স্থগিত করা খুবিই দুঃখজনক। তবে পিসিবিকে আমি অনুরোধ করবো ছোট দলবাদ দিয়ে টেস্ট খেলুড়ে বড় দলগুলোকে আনার চেষ্টা করা।”

 

শাহারিয়ার খান ক্রিকেটের পাশাপাশি অন্য খেলা যেমন- হকি, টেনিস ও বক্সিংয়ের মতো দলগুলোকে পাকিস্তানে আনার পরামর্শ দিয়েছেন সংশ্লিষ্ট বোর্ডগুলোকে।

 

বাংলাদেশের সিদ্ধান্তের নিন্দা করেছেন পিসিবি’র আরেক সাবেক চেয়ারম্যান লেফটন্যান্ট জেনারেল (অব.) তৌকির জিয়া।

 

জেনারেল জিয়া বলেন, “চলতি ইস্যুতে বাংলাদেশ মোটেও ভালো ব্যবহার করেনি। তবে আমাদের সিদ্ধান্তে অটল থাকতে হবে। এমন কোনো সিদ্ধান্ত নেয়া যাবে না যা দুই দেশের ক্রিকেট সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলে। আমাদের ভবিষ্যাতের দিকে তাকাতে হবে।”

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট