Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

চার সপ্তাহের স্থগিতাদেশের পর বিসিবি সভাপতি মুখে তালা

ঢাকা, ১৯ এপ্রিল: বাংলাদেশে এই মুহূর্তে যদি হট নিউজ কোনটা প্রশ্ন করা হয়, তাহলে কোনো ভূমিকা ছাড়াই যে কেউ বলে দেবেন ‘বাংলাদেশ-পাকিস্তান সিরিজের ইস্যু’। সাবেক ক্রিকেটাররা তো বিসিবি সভাপতি পাকিস্তান সফরে যাবার ঘোষণা দেবার পর থেকেই মুখ খুলেছেন। আর ক্রিকেটভক্তরা তো প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে।

 

বিষয়টি এখন আর বিসিবি-পিসিবি আর আইসিসির গন্ডিতে আটকে নেই। হাই কোর্ট পর্যন্ত চলে গেছে। হাই কোর্ট ৪ সপ্তাহের স্থগিতাদেশ দিয়েছেন। কিন্তু এই আদেশের পর বিসিবি সভাপতির জরুরি বৈঠকে বসেন, কিন্তু ৪ সপ্তাহের বিষয়ে কোনো বক্তব্য দিলেন না তিনি। তবে সাংবাদিকরাও নাছোড়বান্দা, জবাব না নিয়ে কেউ মিরপুর স্টেডিয়াম পাড়া ছাড়েনি। বিসিবি সভাপতির জবাবের জন্য অপেক্ষার প্রহর গুনেছে।

 

আগের দিনই বিসিবি ঘোষণা করেছিলেন দুপুরে মিরপুরে একাডেমী ভবনে প্রমিলা ক্রিকেটারদের পুরস্কারের টাকা তুলে দেবেন। সেখানে বিসিবি সভাপতি পাকিস্তান সফর সম্পর্কে কথা বলবেন। কিন্তু দুপুরের আগেই খবর বের হয়ে যায় হাই কোর্টের ২৫ নম্বর কক্ষে পাকিস্তান সফর বন্ধ করতে রিট আবেদন করা হয়েছে। আর এই রিট আবেদনের পর মুখে তালা মেরেছেন বিসিবি সভাপতি আ হ ম মোস্তফা কামাল।

 

মেয়েদের পুরস্কারের টাকা তুলে দেবার পর তিনি সাংবাদিকদের বলেন, ‘‘যেহেতু আদালতে রিট হয়েছে তাই আমি এ নিয়ে কোনো কথা বলা সমীচীন হবে বলে মনে করি না। আমাকে এ বিষয়ে কোনো প্রশ্ন করবেন না। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।’’

 

যদি আদালত রিটের পক্ষে রায় দেয়? আর যদি এই রিট না হত তাহলে কী হত? এবারও বিসিবি সভাপতি একই কথা বললেন। তিনি বলেন,‘‘প্লিজ আমাকে পাকিস্তান সফর নিয়ে প্রশ্ন করবে না। আমি কোনো কিছুই বলব না।’’

 

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট